Outlook এ লোটাস নোট ফাইল রূপান্তর করুন

কার্যকরভাবে লোটাস নোটস ফাইলটি আমাদের নতুন ইমেল মাইগ্রেশন টুল দিয়ে দৃষ্টিভঙ্গি রূপান্তর করুন যা সহজেই আনলিমিটেড NSF ফাইলটি আপনার আসল NSF ফাইলের কোনও misplacing ছাড়াই PST তে রূপান্তর করতে পারে।
এখনই ডাউনলোড করুন

Outlook এ লোটাস নোট ফাইল রূপান্তর করুন র‌্যাঙ্কিং ও সারাংশ

বিজ্ঞাপন

  • Rating:
  • লাইসেন্স:
  • Shareware / $250
  • প্রকাশকের নাম:
  • Lotus Notes Conversion
  • প্রকাশকের ওয়েব সাইট:
  • ফাইলের আকার:
  • 3850K

Outlook এ লোটাস নোট ফাইল রূপান্তর করুন ট্যাগ


Outlook এ লোটাস নোট ফাইল রূপান্তর করুন বর্ণনা

এক্সপোর্ট লোটাসের জন্য অতিরিক্ত প্রচেষ্টার বা সময় তৈরি করবেন না এই কাজটি SYSTOOLS গ্রুপে NSF এর সাথে NSF এর সাথে খুব সহজ। কয়েকটি ক্লিকে আউটলুক লোটাস নোট ফাইলগুলি রূপান্তর করুন। ইমেল মাইগ্রেশন টুলটি সহজেই এবং সফলভাবে লোটাস নোট থেকে রপ্তানি ডেটা সঞ্চালন করতে পারে। এক্সপোর্ট নোট সফ্টওয়্যারটি দ্রুত এবং নির্ভরযোগ্য NSF পিএসটি রূপান্তর এবং কার্যকরভাবে রূপান্তরিতভাবে রূপান্তরিত করে। এনএসএফ ফাইল থেকে। পিএসটি ফাইল এবং ডমিনো সার্ভার থেকে এমএস এক্সচেঞ্জ সার্ভারে ব্যবহারকারী মেইলবক্সগুলিতে রূপান্তরিত হয়। আপনি যদি PST মাইগ্রেশন থেকে NSF সঞ্চালন করতে চান তবে Systools রপ্তানি নোট সফটওয়্যারটি ব্যবহার করুন যা লোটাসের নোটগুলির আপনার সমস্যার সম্পূর্ণ সমাধান। এক্সপোর্ট লোটাস নোট ইমেল করার জন্য কোন দক্ষতা দক্ষতা প্রয়োজন হয়। এনএসএফ এই ইউটিলিটি দিয়ে আপনি সহজেই ইমেল, পরিচিতি, ক্যালেন্ডার, জার্নাল, সংযুক্তিগুলি, টু-ডু-ডু-ডু-রূপে তালিকাটি (লোটাস নোটগুলি আউটলুক) এর মধ্যে একটি তালিকাটি রপ্তানি করতে পারেন। এখন Systools রপ্তানি নোট সফ্টওয়্যার নতুন সংস্করণ 8.1 দ্রুত কাজ করতে পারে এবং আনলিমিটেড NSF ফাইলটি একক পিএসটি ফাইলের সাথে সাথে রূপান্তরিত করতে পারে এবং সহজেই লোটাস নোট পাসওয়ার্ড এনক্রিপ্ট করা ডেটা এনএসএফ ফাইলের কোনও ডেটা হারান না করেই আউটলুক করে। আমাদের এক্সপোর্ট লোটাস নোটস ইমেল টুলটি কার্যকরভাবে 8.5, 8.0, 7.0, 6.5, 6.0, 5.5 এবং 5.0, 6.0, 5.5 এবং 5.0 সংস্করণের সাথে কার্যকরভাবে কাজ করতে পারে 2010, 2007, 2003, এক্সপি, 2000, 98 এবং 97. রূপান্তর লোটাস নোটস আউটলুক প্রোগ্রামের ফাইলটি সমস্ত উইন্ডোজ সংস্করণ সফলভাবে 98/2000 / xp / 2003 / ভিস্তা এবং Win7 এর মতো রান করে। লোটাস নোটস টুল থেকে এক্সপোর্ট ডেটা আপনাকে একটি ডেমো সংস্করণ সরবরাহ করে যা ব্যবহারকারীকে লোটাস নোটগুলি থেকে প্রতি ফোল্ডারের প্রথম পনের আইটেমগুলি রূপান্তরিত করতে সহায়তা করে। আপনি যদি লোটাস নোটস ফাইলটি আউটলুকের সমস্ত আইটেম রূপান্তর করতে চান তবে Systools রপ্তানি নোটগুলির সম্পূর্ণ লাইসেন্সযুক্ত সংস্করণটি সম্পূর্ণ করুন এবং ব্যক্তিগত ব্যবহার বা একক ব্যবহারকারীর জন্য কেবলমাত্র $ 250 এ এবং ব্যবসায় লাইসেন্স বা মাল্টি ব্যবহারকারীর জন্য কেবলমাত্র $ 500 তে সফলভাবে নোটগুলি সম্পাদন করুন। http://www.nsftopst.org/ - এক্সপোর্ট লোটাস নোট ইমেল।


Outlook এ লোটাস নোট ফাইল রূপান্তর করুন সম্পর্কিত সফটওয়্যার

অবৈধ ফাইল টুল মুছে দিন

অবৈধ ফাইল মুছুন - একটি উইন্ডোজ ইউটিলিটি যা আপনি ফাইল এবং ফোল্ডারগুলি মুছতে ব্যবহার করতে পারেন যা আপনি স্ট্যান্ডার্ড উইন্ডোজ মুছুন ফাংশন ব্যবহার করে মুছে ফেলতে পারবেন না। নতুন সংস্করণ একটি ফাংশন অন্তর্ভুক্ত ...

154 783K

ডাউনলোড করুন