Mr1200.

Mr1200 - একটি বিনামূল্যে, সহজে ব্যবহার করা সহজ mp3 প্লেয়ারটি সম্পূর্ণরূপে ডিজেজিংয়ের জন্য নির্মিত, যা একটি ডেক সিস্টেমের প্রতিলিপি করে।
এখনই ডাউনলোড করুন

Mr1200. র‌্যাঙ্কিং ও সারাংশ

বিজ্ঞাপন

  • Rating:
  • লাইসেন্স:
  • Freeware
  • প্রকাশকের নাম:
  • monoRAVEik
  • অপারেটিং সিস্টেম:
  • Windows
  • ফাইলের আকার:
  • 150 KB

Mr1200. ট্যাগ


Mr1200. বর্ণনা

MR1200 একটি mp3 প্লেয়ার শুধুমাত্র djing জন্য নির্মিত। একটি সম্পূর্ণ দুই-ডেক-এবং----একটি-মিক্সার রিগকে প্রতিস্থাপনের জন্য একটি পিসি ব্যবহার করার পরিবর্তে, এটি কেবল ডেকগুলি প্রতিস্থাপন করে, যাতে আপনি আপনার নিজের পৃথক মিক্সারটি ব্যবহার করতে পারেন। এটি prefading এর জন্য মিক্সার এবং হেডফোনগুলির সম্পূর্ণ ব্যবহারের অনুমতি দেয়, অর্থাত সর্বদা ডেকের সাথে থাকা হিসাবে ট্র্যাকগুলি একত্রিত করা যেতে পারে। প্লেট যতটা সম্ভব একটি বাস্তব SL1200 প্লেটের মত হতে অনুমিত হয়। অন্য কথায় যদি আপনি এটি দখল করেন (বাম মাউস বোতাম দিয়ে) এবং এটি ফিরে যান এবং এটি ওয়াং এবং এটি প্লেব্যাক উপর একই প্রভাব থাকবে। MR1200 এ যদি আপনি এটি anticlockwise বায়ু তবে ট্র্যাকটি কেবল ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে চলবে। এটা scratching জন্য যথেষ্ট সঠিক নয়, কিন্তু এটি cueing জন্য যথেষ্ট ভাল কাজ করে। সিমুলেটেড নয় এমন এক জিনিস যা প্লেটের জরায়ু। আমি দীর্ঘ চিন্তা এবং এই সম্পর্কে হার্ড, কিন্তু অবশেষে এটি ছেড়ে চলে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছে। প্রাথমিক হিসাবে আমি mistr1200 কোডিং ছিল মিক্সিং জন্য ছিল, আমি কোন বাস্তব বিন্দু দেখেছি প্রকৃতপক্ষে বাধা দেয় যে একটি বাস্তব ডেক বৈশিষ্ট্য কিছু সহ যে। তাই তাত্ক্ষণিক শুরু মানে তাত্ক্ষণিক শুরু।


Mr1200. সম্পর্কিত সফটওয়্যার

Traylist প্লেয়ার

Traylist প্লেয়ার একটি সত্যিকারের অনন্য মিডিয়া প্লেয়ার এবং M3U প্লেলিস্ট ম্যানেজার যা আপনার প্লেলিস্টগুলি লোড এবং খেলতে সক্ষম ...

245 2.5 MB

ডাউনলোড করুন