EEPDF পিডিএফ পাসওয়ার্ড ফাইন্ডার

ইপিডিএফ পিডিএফ পাসওয়ার্ড ফাইন্ডার পিডিএফ পাসওয়ার্ড খুঁজে পাওয়ার জন্য একটি শক্তিশালী সরঞ্জাম যা পিডিএফ ব্যবহারকারী দ্বারা ভুলে যাওয়া এবং পিডিএফ নথিগুলি সম্পাদনা এবং মুদ্রণের অনুমতিগুলি পুনরুদ্ধার করে।
এখনই ডাউনলোড করুন

EEPDF পিডিএফ পাসওয়ার্ড ফাইন্ডার র‌্যাঙ্কিং ও সারাংশ

বিজ্ঞাপন

  • Rating:
  • লাইসেন্স:
  • Shareware / $29.9
  • প্রকাশকের নাম:
  • eePDF.com Inc
  • প্রকাশকের ওয়েব সাইট:
  • ফাইলের আকার:
  • 858K

EEPDF পিডিএফ পাসওয়ার্ড ফাইন্ডার ট্যাগ


EEPDF পিডিএফ পাসওয়ার্ড ফাইন্ডার বর্ণনা

EEPDF PDF পাসওয়ার্ড ফাইন্ডারটি PDF পাসওয়ার্ডগুলি খুঁজে বের করার জন্য ডিজাইন করা হয়েছে, ব্যবহারকারীদের PDF ফাইলগুলির ভুলে যাওয়া মালিকের পাসওয়ার্ডগুলি খুঁজে পেতে সহায়তা করে। EEPDF পিডিএফ পাসওয়ার্ড ফাইন্ডার কী বৈশিষ্ট্য: 1. EepDF PDF পাসওয়ার্ড ফাইন্ডারটি সমস্ত উইন্ডোজ প্ল্যাটফর্মগুলিকে সমর্থন করে ¡§c এটি মাইক্রোসফ্ট উইন্ডোজ 98 / ME / NT / 2000 / এক্সপি / ভিস্তা / 2008/7 টি 32 এবং 64-বিট উভয় সিস্টেমে চলমান সমর্থন করে। 2. EEPDF পিডিএফ পাসওয়ার্ড ফাইন্ডারটি একটি ব্যাচ প্রক্রিয়া মোডে একাধিক মালিকের পাসওয়ার্ড সুরক্ষিত পিডিএফ ফাইলগুলির পাসওয়ার্ডগুলি খুঁজে পেতে পারে। 3. ইপিডিএফ পিডিএফ পাসওয়ার্ড ফাইন্ডারটি পিডিএফ ফাইলগুলি খোলার পরে অবিলম্বে পাসওয়ার্ডগুলি সরিয়ে দিতে পারে। 4. ইইপিডিএফ পিডিএফ পাসওয়ার্ড ফাইন্ডারটি সংস্করণ 1.8 ¡¡সি-এর পিডিএফ ফরম্যাটকে সমর্থন করে এটি 1.8 এর ফরম্যাটে পিডিএফের মালিক পাসওয়ার্ডটি সরাতে সহায়তা করে। 5. EEPDF PDF পাসওয়ার্ড ফাইন্ডারটি 40-বিট RC4 এনক্রিপশানের মালিক পাসওয়ার্ড, 128-বিট RC4 এনক্রিপশন এবং AES এনক্রিপশনটির মালিকের পাসওয়ার্ড খুঁজে বের করতে সহায়তা করে। 6. EEPDF পিডিএফ পাসওয়ার্ড ফাইন্ডার অ্যাডোব অ্যাক্রোব্যাট বা অ্যাডোব পিডিএফ রিডারের পরিবেশ ছাড়া পিডিএফ পাসওয়ার্ড খুঁজে পেতে পারেন।


EEPDF পিডিএফ পাসওয়ার্ড ফাইন্ডার সম্পর্কিত সফটওয়্যার

পিডিএফ রূপান্তরকারী থেকে eepdf docx

পিডিএফ কনভার্টারে EEPDF DOCX একটি পিডিএফ রূপান্তর সরঞ্জামটি ডকক্স থেকে পিডিএফ পর্যন্ত ব্যাচ রূপান্তর করার অনুমতি দেয়, পিডিএফ কনভার্টারে ডকক্স এডোব অ্যাপ্লিকেশন এবং সাপ্পো ইনস্টলেশনের সাথে সাথে পিডিএফকে রূপান্তর করতে পারে। ...

397 112877K

ডাউনলোড করুন