Ainsoft Blu-Ray HD ভিডিও রূপান্তরকারী থেকে

Ainsoft Blu-ray থেকে HD ভিডিও কনভার্টার আপনাকে ব্লু-রে থেকে এইচডি এভিআই, এইচডি এমপিইজি -4, এইচডি এমপিইজি -4 এভিসি, এইচডি মুভ, এইচডি টিএসএসের মতো এইচডি এমএল-তে এইচডি ভিডিও ফরম্যাটে রূপান্তর করতে সহায়তা করতে পারে। আপনার ব্লু-রে সিনেমা উপভোগ করার জন্য এইচডি WMV। Addi.
এখনই ডাউনলোড করুন

Ainsoft Blu-Ray HD ভিডিও রূপান্তরকারী থেকে র‌্যাঙ্কিং ও সারাংশ

বিজ্ঞাপন

  • Rating:
  • লাইসেন্স:
  • Shareware
  • দাম:
  • $39.95
  • প্রকাশকের নাম:
  • AinSoft
  • প্রকাশকের ওয়েব সাইট:
  • ফাইলের আকার:
  • 6.5 MB

Ainsoft Blu-Ray HD ভিডিও রূপান্তরকারী থেকে ট্যাগ


Ainsoft Blu-Ray HD ভিডিও রূপান্তরকারী থেকে বর্ণনা

Ainsoft Blu-ray থেকে HD ভিডিও কনভার্টার আপনি ব্লু-রে থেকে এইচডি এভিআই, এইচডি এমপিইজি -4, এইচডি এমপিইজি -4 এভিসি, এইচডি মুভ, এইচডি টিএস, এইচডি WMV তে ব্লু-রে থেকে এইচডি ভিডিও ফরম্যাটে রূপান্তর করতে সহায়তা করতে পারেন ব্লু-রে সিনেমা। পূর্বরূপ উইন্ডোতে অতিরিক্ত ফাংশন সেটিংস আপনার পছন্দের অডিও এবং ভিডিও ক্লিপগুলি রূপান্তর করতে সহায়তা করতে পারে না তবে আপনাকে সুন্দর ছবিগুলি স্ন্যাপশট করতে সহায়তা করতে পারে। মূল বৈশিষ্ট্য: 1. তৃতীয় পক্ষের নিয়ন্ত্রণের স্বাধীনতা। এই ব্লু-রে থেকে এইচডি ভিডিও কনভার্টারের সাথে, আপনি আপনার ব্লু-রে সরাসরি ইনস্টল করার পরে রূপান্তর করতে পারেন এবং আপনার ব্লু-রে এমকেবি 1-10 সংস্করণে যদি তৃতীয় পক্ষের নিয়ন্ত্রণ থেকে সহায়তা পেতে হবে না। 2. Subtitles নির্বাচনযোগ্য হয়। Ainsoft Blu-Ray HD ভিডিও কনভার্টারটি আপনাকে আপনার মূল ব্লু-রে সিনেমাগুলির মতো একটি ধরনের সাবটাইটেল নির্বাচন করতে সহায়তা করতে পারে। 3. ট্র্যাক্স নির্বাচনযোগ্য। আপনার মূল ব্লু-রে বা ডিভিডি চলচ্চিত্র থেকে এইচডি ভিডিও কনভার্টারে আপনার মূল ব্লু-রে বা ডিভিডি চলচ্চিত্রগুলির জন্য সঠিক সাউন্ড ট্র্যাক নির্বাচন করুন। 4. টিটলগুলি সুরক্ষিত। আপনি আপনার মূল ব্লু-রে বা ডিভিডি চলচ্চিত্র থেকে শিরোনামগুলি অর্জন করতে পারেন যখন আপনি রূপান্তরিত হন, এটি রূপান্তরিত অডিও এবং ভিডিও ফাইলগুলি মূল চলচ্চিত্র হিসাবে সম্পূর্ণ এবং ক্রমিক হিসাবে রূপান্তরিত করে। 5. আরআইচির অতিরিক্ত ফাংশন ব্লু-রে থেকে এইচডি ভিডিও কনভার্টারটি আপনাকে আপনার প্রিয় অডিও এবং ভিডিও ক্লিপগুলি শুরু করে এবং শেষ সময় নির্ধারণ করে সহায়তা করতে পারে। আপনি আপনার প্রিয় আকার পেতে রূপান্তর করার পরেও অডিও এবং ভিডিওটির গুণমানটিও সেট করতে পারেন। আপনি যদি আপনার ছবি ফোল্ডার সমৃদ্ধ করতে চান তবে পূর্বরূপ উইন্ডোতে স্ন্যাপশটটি আপনাকে সাহায্য করবে।


Ainsoft Blu-Ray HD ভিডিও রূপান্তরকারী থেকে সম্পর্কিত সফটওয়্যার

Ogg এনকোডার - ডিকোডার

Vorbis একটি নতুন অডিও ফর্ম্যাট যা আপনার এমপি 3 সংগ্রহের শেষ হতে পারে। এটি আপনার সঙ্গীত সীমাবদ্ধ করার উপায়টি উপস্থাপন করার জন্য রিয়া বা অন্যান্য সংস্থাগুলি বা সংস্থাগুলির দ্বারা দুর্বল প্রচেষ্টা নয় ...

142 1000 KB

ডাউনলোড করুন