সুপার ভর ইমেইল সরাসরি প্রেরক

সুপার ভর ইমেল সরাসরি প্রেরক আপনার মেইলিং তালিকা যেমন নিউজলেটার পাঠানোর জন্য সেরা ভর ইমেল সফ্টওয়্যার। এটির সাথে, আপনি আপনার গ্রাহকদের কাছে ভর ইমেল পাঠাতে এবং ট্র্যাক করতে পারেন।
এখনই ডাউনলোড করুন

সুপার ভর ইমেইল সরাসরি প্রেরক র‌্যাঙ্কিং ও সারাংশ

বিজ্ঞাপন

  • Rating:
  • লাইসেন্স:
  • Shareware / $99.95
  • প্রকাশকের নাম:
  • Supermassmailsoftware com
  • প্রকাশকের ওয়েব সাইট:
  • ফাইলের আকার:
  • 1.3 MB

সুপার ভর ইমেইল সরাসরি প্রেরক ট্যাগ


সুপার ভর ইমেইল সরাসরি প্রেরক বর্ণনা

সম্পাদক এর পর্যালোচনা: বিপণনের ক্ষেত্রে, প্রায় প্রতিটি কোম্পানি আজ ইন্টারনেটে গ্রাহকদের ট্যাপ করছে। সোশ্যাল মিডিয়া মার্কেটিং এবং পিপিসি প্রচারাভিযানগুলি তাদের চিহ্ন তৈরি করছে, পুরনো এখনো সর্ববৃহৎ সর্বজনীন ইমেল মার্কেটিংটি এখনও রোলের নিয়ম দেয়। অন্য কথায় আপনি যদি আপনার গ্রাহকদের একটি গুচ্ছটিতে পৌঁছাতে চান বা আপনার গ্রাহকদের একের মধ্যে পৌঁছাতে চান তবে ইমেল মার্কেটিং দ্বারা প্রদত্ত দক্ষতা এবং খরচ কার্যকারিতাটি এমন কোনও কিছুই নেই। আপনি অতীতে বিভিন্ন ভর ইমেল সরঞ্জাম তাকিয়ে থাকতে পারে, একটি খুব অল্প সংখ্যক অসাধারণ গুণাবলী আছে যে সুপার ভর ইমেল সরাসরি প্রেরক 2.11 টুলটি অফার করতে হবে। এটি একটি ঘন্টার মধ্যে শত শত ইমেল পাঠাতে সক্ষম এবং একটি অত্যাধুনিক ট্র্যাকিং সিস্টেমের সাথে আসে। সুপার ভর ইমেল সরাসরি প্রেরক সম্পর্কে সেরা অংশটি তার অন্তর্নিহিত SMTP সার্ভার যা কার্যকরভাবে বোঝায় যে এটি ব্যবহার করার জন্য আপনাকে কোনও SMTP বিশদ লিখতে হবে না। প্রায়শত হাজার হাজার ইমেল পাঠানোর ক্ষমতা সম্পর্কে গর্বের পাশাপাশি এটি আপনাকে ডুপ্লিকেট আইডিগুলি নির্মূল করে আপনার মেইলিং তালিকাটি পরিমার্জন করতে সহায়তা করতে পারে। উপরন্তু এটি একটি কাস্টম DNS সার্ভার এবং প্রক্সি জন্য সমর্থন মত অত্যাধুনিক বৈশিষ্ট্য সঙ্গে আসে। এটি আপনাকে প্লেইন পাঠ্য বা HTML ফরম্যাটে ইমেলগুলি পাঠাতে দেয়। অ্যাপ্লিকেশনটি এটিকে পৃথকভাবে ইমেল পাঠানোর একটি বিন্দু করে তোলে যা মূলত প্রাপক শুধুমাত্র ইমেল শিরোনামে তার নাম দেখতে পারে। এই বৈশিষ্ট্যটি গণ ইমেলগুলিকে ব্লক করার জন্য প্রশিক্ষিত স্প্যাম ফিল্টারগুলি মারতে সক্ষম করে। সুপার ভর ইমেল সরাসরি প্রেরক 2.11 ব্যবহার করার পরে, আমরা নিরাপদে উপসংহারে আসতে পারি যে টুলটি বেশ অসাধারণ ইউটিলিটি এবং কোনও জেনেরিক ইমেইলিং কার্যকলাপের জন্য অর্থায়ন করবে। আমরা নির্মিত SMTP সার্ভারে এবং সামগ্রিক সহজে ব্যবহারের জন্য তিনটি রেটিং পয়েন্টগুলির একটি সম্মানজনক স্কোরের সাথে টুলটি ক্রেডিট করি। প্রকাশক এর বর্ণনা:


সুপার ভর ইমেইল সরাসরি প্রেরক সম্পর্কিত সফটওয়্যার

Mameui.

আপনার উইন্ডোজগুলিতে একাধিক আর্কেড মেশিন এমুলেটর (ম্যাম) গেম খেলুন। ...

210

ডাউনলোড করুন

সাইকোগ্রাফ পোর্টেবল

সাইকোগ্রাফ দূরত্ব এবং উচ্চতা ব্যবহার করে সড়কের গ্রেডিয়েন্ট প্লট করার জন্য একটি অ্যাপ্লিকেশন। সড়কগুলির প্রোফাইল প্লট করার জন্য আপনার সাথে স্যালিটেকারের একটি ওপেন সোর্স বিকল্প আপনার সাথে করার পরিকল্পনা করছে ...

14

ডাউনলোড করুন