রেসিপি প্রসেসর

রেসিপি প্রসেসরটি নিখুঁত সরঞ্জাম যা আপনাকে রেসিপিগুলি পরিচালনা করতে দেয়। স্বজ্ঞাত এবং ব্যবহার করা সহজ, রেসিপি প্রসেসর নবীন থেকে পেশাদার পর্যায়ে সম্পূর্ণ রেসিপি ব্যবস্থাপনা প্রদান করে।
এখনই ডাউনলোড করুন

রেসিপি প্রসেসর র‌্যাঙ্কিং ও সারাংশ

বিজ্ঞাপন

  • Rating:
  • লাইসেন্স:
  • Shareware
  • প্রকাশকের নাম:
  • Jay Lichtenstein
  • প্রকাশকের ওয়েব সাইট:
  • অপারেটিং সিস্টেম:
  • Windows All
  • ফাইলের আকার:
  • 3.00 MB

রেসিপি প্রসেসর ট্যাগ


রেসিপি প্রসেসর বর্ণনা

রেসিপি প্রসেসর রেসিপি পরিচালনা করার জন্য নিখুঁত সরঞ্জাম। স্বজ্ঞাত এবং ব্যবহার করা সহজ, এটি নবীন থেকে পেশাদার শেফ থেকে সম্পূর্ণ রেসিপি ব্যবস্থাপনা প্রস্তাব করে। রেসিপি প্রসেসরটি সহজে একটি ব্যবহারকারী সিস্টেম হিসাবে কনফিগার করা যেতে পারে, অথবা একটি মাল্টি-ব্যবহারকারী সিস্টেম একটি ল্যান জুড়ে একটি ডাটাবেস ভাগ করে নেওয়া যেতে পারে। একটি পার্টি বা শুধু আপনার সন্ধ্যায় খাবার পরিকল্পনা? রেসিপি প্রসেসর উপাদান (গুলি), বিভাগ, রেসিপি নাম, নির্দেশাবলী পাঠ্য, ওয়াইল্ডকার্ড বা পুষ্টি (নতুন!) দ্বারা রেসিপিগুলির জন্য একটি অনুসন্ধান ফাংশন সরবরাহ করে। রেসিপি প্রসেসর আপনি স্ক্যান করা রেসিপি সহ অন্যান্য অন্যান্য উত্স থেকে আপনার নিজস্ব রেসিপি এবং আমদানি রেসিপিগুলি প্রবেশ করতে পারবেন! সংবাদপত্র এবং ম্যাগাজিন থেকে প্রিয় রেসিপি স্ক্যান করুন, এবং কাগজের জগাখিচুড়ি ছাড়া রেসিপি প্রসেসর তাদের সংরক্ষণ করুন। রেসিপি প্রসেসর দিয়ে আপনি সাইজ এবং উপাদান পরিমাণ পরিবেশন সমন্বয় করতে পারেন। ওজন সচেতনতার জন্য আপনি রিয়েল টাইমে পুষ্টি এবং খরচ গণনা করতে পারেন। আরো তথ্যের জন্য বৈশিষ্ট্য দেখুন। বন্ধুদের সাথে ভাগ করার জন্য আপনার রেসিপিগুলি রপ্তানি করুন অথবা আপনার রেসিপি থেকে এইচটিএমএল পৃষ্ঠাগুলি তৈরি করুন যা সংযুক্ত ছবি এবং মিডিয়া ফাইলগুলির সাথে ওয়েবে প্রদর্শিত হবে! রেসিপি প্রসেসর আপনার শপিং লিস্ট মুদ্রণ করার ক্ষমতা সরবরাহ করে যাতে আপনি আশ্বস্ত হতে পারেন যে কোনও আইটেম ভুলে যাবে না। একটি সমন্বিত বানান পরীক্ষক এবং অন লাইন সাহায্য অন্তর্ভুক্ত করা হয়। রেসিপি প্রসেসরটিতে একটি সমন্বিত খাবার পরিকল্পকও রয়েছে যা আপনাকে আপনার খাবার পরিকল্পনা করতে দেয় এবং প্রতিদিনের এবং সাপ্তাহিক ভিত্তিতে আপনার পুষ্টি পর্যবেক্ষণ করতে দেয়। আপনার নিজস্ব রান্নার গাইড তৈরি করুন এবং রেসিপি প্রসেসর 2000 এর অন্যান্য ব্যবহারকারীদের সাথে তাদের ভাগ করুন। আপনার রেসিপি এবং রান্না গাইডগুলিতে ছবি, অডিও, এবং ভিডিও যোগ করুন। আপনার রেসিপি এবং রান্নার গাইডগুলি মাল্টি-মিডিয়ার সাথে ইন্টারেক্টিভ করুন! প্রজন্ম থেকে প্রজন্মের রেসিপি পাস করার এবং পারিবারিক ইতিহাস সংরক্ষণ করার একটি দুর্দান্ত উপায় কী। Grandma দেখার কল্পনা করুন তার প্রিয় ছুটির দিন থালা প্রস্তুত। রেসিপি প্রসেসর আপনাকে কেবল কয়েকটি মাউস ক্লিকের সাথে ওয়েব পৃষ্ঠাগুলি থেকে রেসিপিগুলি আমদানি করতে দেয়। সমস্ত উইন্ডোজ অপারেটিং সিস্টেমের জন্য উপলব্ধ (95,98, ME, NT, এক্সপি, 2000, ভিস্তা)। সফ্টওয়্যারটি চেষ্টা করতে বা আপনার নিবন্ধিত কপিটি অবিলম্বে প্রাপ্ত করার জন্য ডাউনলোড সেন্টারে যান।


রেসিপি প্রসেসর সম্পর্কিত সফটওয়্যার

হুমকি

এই উপযোগীর সাথে হোমল্যান্ড সিকিউরিটির উপদেষ্টা সিস্টেম হুমকি স্তর পরীক্ষা করুন। ...

193 23 KB

ডাউনলোড করুন

এমএস অ্যাক্সেসের জন্য 4 টিটপ এক্সেল আমদানি

4TOPS এক্সেল আমদানি সহকারী মাইক্রোসফ্ট অ্যাক্সেসের জন্য একটি অ্যাড-ইন। এটি আপনাকে এক্সেল থেকে এক্সেল থেকে ডেটা আমদানি করতে সক্ষম করে ... ...

238 Evaluation

ডাউনলোড করুন