যোগ করুন, অপসারণ এবং পিডিএফ পৃষ্ঠা প্রতিস্থাপন করুন

পিডিএফ পৃষ্ঠাটি প্রতিস্থাপন সফটওয়্যারটি নির্দিষ্ট পৃষ্ঠা (গুলি) E.G. ২, 5, 10? এবং অন্য পিডিএফ ফাইল পৃষ্ঠা সন্নিবেশ করান। সফ্টওয়্যার প্রতিস্থাপন ছাড়া নির্দিষ্ট অবস্থানে অন্য পিডিএফ পৃষ্ঠা সন্নিবেশ করতে পারেন। টুল ওভাররাইট.
এখনই ডাউনলোড করুন

যোগ করুন, অপসারণ এবং পিডিএফ পৃষ্ঠা প্রতিস্থাপন করুন র‌্যাঙ্কিং ও সারাংশ

বিজ্ঞাপন

  • Rating:
  • লাইসেন্স:
  • Shareware / $14.95
  • প্রকাশকের নাম:
  • Replace PDF Pages
  • প্রকাশকের ওয়েব সাইট:
  • ফাইলের আকার:
  • 2775K

যোগ করুন, অপসারণ এবং পিডিএফ পৃষ্ঠা প্রতিস্থাপন করুন ট্যাগ


যোগ করুন, অপসারণ এবং পিডিএফ পৃষ্ঠা প্রতিস্থাপন করুন বর্ণনা

পিডিএফ পৃষ্ঠায় সফটওয়্যারটি প্রতিস্থাপন করুন, সরান এবং বাল্কে পিডিএফ পৃষ্ঠাগুলি প্রতিস্থাপন করুন। সফ্টওয়্যার খুব সহজ এবং পিডিএফ ফাইল যোগ করার জন্য সাশ্রয়ী মূল্যের। পিডিএফ পৃষ্ঠা প্রতিস্থাপন টুলটি অন্য পিডিএফ ফাইলগুলির সাথে নির্দিষ্ট পৃষ্ঠাগুলি ওভাররাইট করতে ব্যবহার করা যেতে পারে। ব্যবহারকারী নির্দিষ্ট পৃষ্ঠার পরে অবিলম্বে কোনও পৃষ্ঠা প্রতিস্থাপন না করে পৃষ্ঠা সন্নিবেশ করতে পারেন। পিডিএফ পৃষ্ঠা সন্নিবেশ সফটওয়্যারটি পিডিএফ পৃষ্ঠাগুলি যোগ এবং মুছতে সস্তা এবং সাশ্রয়ী মূল্যের ইউটিলিটি। সফটওয়্যারটি সিস্টেমে ইনস্টল করার জন্য কোনও অতিরিক্ত প্ল্যাগ-ইনগুলির প্রয়োজন হয় না। পিডিএফ পৃষ্ঠার প্রতিস্থাপন সফটওয়্যারটি পাসওয়ার্ড সুরক্ষিত পিডিএফ ফাইলগুলি সমর্থন করে। পিডিএফ পিডিএফ ফাইলটি খুলতে পাসওয়ার্ডের প্রয়োজন হলে, আপনি ডান ক্লিকে পাসওয়ার্ডটি প্রবেশ করে কেবল পৃষ্ঠাগুলি সহজে প্রতিস্থাপন করতে পারেন। পিডিএফ পৃষ্ঠা আপডেট টুল কার্যকরীভাবে পিডিএফ ফাইল পৃষ্ঠাটিকে যুক্ত করতে পারে (পোস্টফিক্স)। উদাহরণস্বরূপ ব্যবহারকারী যদি 3, 5, ২5 প্রতিস্থাপন করতে চান? পৃষ্ঠাগুলির সংখ্যা অন্য পৃষ্ঠার সাথে প্রতিস্থাপিত, তারপর সফ্টওয়্যারটি এই সমস্ত কাজের জন্য একটি স্টপ সমাধান। সফটওয়্যারটি মেশিনে ইনস্টল করার জন্য অ্যাডোব অ্যাক্রোব্যাট রিডারের প্রয়োজন হয় না। বৈশিষ্ট্য: # পিডিএফ পৃষ্ঠাটি প্রতিস্থাপন সফটওয়্যার 7, উইন্ডোজ ভিস্তা এবং উইন্ডোজ এক্সপি সমর্থন করে। # পিডিএফ প্রতিস্থাপন টুল পাসওয়ার্ড সুরক্ষিত পিডিএফ ফাইল সমর্থন করে। # ইউটিলিটি ইন্টারেক্টিভ গ্রাফিকাল ইউজার ইন্টারফেস সরবরাহ করে। # সফ্টওয়্যার একযোগে ব্যাচ পিডিএফ ফাইল প্রক্রিয়া করতে facilitates।


যোগ করুন, অপসারণ এবং পিডিএফ পৃষ্ঠা প্রতিস্থাপন করুন সম্পর্কিত সফটওয়্যার

MessagePoint এন্টারপ্রাইজ সংস্করণ এবং চালান

একটি পাওয়ার পয়েন্ট উপস্থাপনাটিতে এক্সেল শীট, ডাটাবেস, এবং পাঠ্য ফাইলগুলি লিঙ্ক করুন এবং তাদের সামগ্রী আপডেট করুন অথবা নতুন তৈরি করুন ... ...

163 1000 KB

ডাউনলোড করুন

Imagerama.

গ্রাফিক ফাইল সুরক্ষা এবং একটি স্লাইড শো একটি ফর্ম নিরাপদ ইমেজ বিতরণ ...

172 1000 KB

ডাউনলোড করুন