ম্যাকের জন্য ফ্ল্যাশবুক স্ট্যান্ডার্ডে পিডিএফ

ম্যাকের জন্য ফ্ল্যাশবুক স্ট্যান্ডার্ডের পিডিএফ একটি ডেস্কটপ অ্যাপ্লিকেশন যা আপনাকে কোনও অ্যাডোব পিডিএফ ডকুমেন্টটি ম্যাকের একটি ফ্ল্যাশ ফ্লিপ বুকের মধ্যে রূপান্তর করতে সহায়তা করে, অসাধারণ অনলাইন এবং অফলাইন ডিজিটাল সংস্করণ তৈরি করে।
এখনই ডাউনলোড করুন

ম্যাকের জন্য ফ্ল্যাশবুক স্ট্যান্ডার্ডে পিডিএফ র‌্যাঙ্কিং ও সারাংশ

বিজ্ঞাপন

  • Rating:
  • লাইসেন্স:
  • Shareware / $99
  • প্রকাশকের নাম:
  • FlashBookMaker com
  • প্রকাশকের ওয়েব সাইট:
  • ফাইলের আকার:
  • 10.2 MB

ম্যাকের জন্য ফ্ল্যাশবুক স্ট্যান্ডার্ডে পিডিএফ ট্যাগ


ম্যাকের জন্য ফ্ল্যাশবুক স্ট্যান্ডার্ডে পিডিএফ বর্ণনা

সম্পাদক এর পর্যালোচনা: ম্যাকের জন্য এটি ম্যাকের জন্য একটি সরঞ্জাম যা স্ট্যান্ডার্ড পিডিএফ নথি থেকে ফ্ল্যাশ ফ্লিপ বই তৈরি করতে সহায়তা করে। ম্যাকের জন্য ফ্ল্যাশবুক স্ট্যান্ডার্ডের পিডিএফ একটি ডেস্কটপ অ্যাপ্লিকেশন যা আপনাকে কোনও অ্যাডোব পিডিএফ নথিটি ম্যাকের একটি ফ্ল্যাশ ফ্লিপ বুকের মধ্যে রূপান্তর করতে সহায়তা করে। ব্যবহারকারীর জন্য কোন কোডিং দক্ষতার জন্য কোন প্রয়োজন নেই। এই সংস্করণ আকর্ষণীয় এবং দর্শকদের মনোযোগ রাখা পরিচিত হয়। সুতরাং এটি আপনাকে দর্শকদের মনোযোগ আকর্ষণ করতে এবং তাদের সাইটে থাকতে এবং চারপাশে তাকিয়ে রাখতে সহায়তা করতে পারে। এই দর্শকদের গ্রাহকদের রূপান্তর করার একমাত্র উপায় বলে মনে হচ্ছে। মনোযোগ দখল করতে পারেন যে কিছু দরকারী। ম্যাক পরিবেশে এই টুলটি আপনাকে 3D, বাস্তবসম্মত পৃষ্ঠার বাঁক প্রভাবের সাথে ফ্লিপ বই তৈরি করতে দেয়। আপনাকে যা করতে হবে তা হল পিডিএফ আমদানি করুন এবং এটি রূপান্তরিত করুন। আপনি যদি চান তবে সামগ্রীটি উন্নত করতে আপনি অবশ্যই পৃষ্ঠাগুলি সম্পাদনা করতে পারেন। রূপান্তর প্রক্রিয়া hyperlinks বজায় রাখে। ফ্লিপবুক সম্পাদনা করার সময় বুকমার্কগুলি আপনার দ্বারা যোগ করা যেতে পারে অথবা এটি পিডিএফ বুকমার্ক থেকে রূপান্তরিত করা যেতে পারে। ইবুক সম্পূর্ণরূপে অনুসন্ধানযোগ্য রয়ে যায়। ওয়েবপৃষ্ঠা প্রকাশনার পাশাপাশি, আপনি সামগ্রীটি EXE হিসাবে প্রকাশ করতে পারেন, ইমেল দ্বারা পাঠান বা সিডি-রম-এ বিতরণ করুন। অনেকগুলি রূপান্তর প্রোগ্রামের বিপরীতে ডকুমেন্ট রূপান্তরগুলির জন্য কোনও রয়্যালটি কোনও রয়্যালটি প্রদান করা হয় না। টুলটি ম্যাক ডিভাইস, ম্যাক ওএস এক্স চিতাবাঘ, ম্যাক ওএস এক্স স্নো লিওপার্ড, ম্যাক ওএস এক্স সিংহ ইত্যাদি সাথে সামঞ্জস্যপূর্ণ। এটি একটি খুব ভাল পণ্য এবং যদি আপনি এটির মতো একটি সরঞ্জাম খুঁজছেন তবে এটি হতে পারে। প্রকাশক এর বর্ণনা:


ম্যাকের জন্য ফ্ল্যাশবুক স্ট্যান্ডার্ডে পিডিএফ সম্পর্কিত সফটওয়্যার

4 ম্যাকের জন্য 4 মদিনা ব্লু রে রিপার

4 ম্যাকের জন্য মেইডিয়া ব্লু-রে রিপারটি ব্লু-রে চলচ্চিত্রগুলি বিভিন্ন ধরনের ভিডিও ফরম্যাটে এবং ম্যাক টি-তে আউটপুট ফাইলগুলি সম্পাদনা করার পাশাপাশি এডিপিউট ফাইলগুলি সম্পাদন করতে সক্ষম ...

154 39.8 MB

ডাউনলোড করুন