ম্যাকের জন্য এমপি 4 রূপান্তরকারী এআইসনফ্ট ডিভিডি

ম্যাক কনভার্ট ডিভিডি (ডিভিডি -9, ডিভিডি -5, আইএফও ইমেজ ফাইল) এর জন্য এমপি 4 কনভার্টার (ডিভিডি -9, ডিভিডি -5, আইএফও ইমেজ ফাইল) এ চমৎকার আউটপুট মানের এবং সর্বোচ্চ রূপান্তর গতির সাথে এমপি 4 এবং এমপি 4 এভিসি সহ।
এখনই ডাউনলোড করুন

ম্যাকের জন্য এমপি 4 রূপান্তরকারী এআইসনফ্ট ডিভিডি র‌্যাঙ্কিং ও সারাংশ

বিজ্ঞাপন

  • Rating:
  • লাইসেন্স:
  • Shareware
  • দাম:
  • $24.95
  • প্রকাশকের নাম:
  • AinSoft
  • প্রকাশকের ওয়েব সাইট:
  • অপারেটিং সিস্টেম:
  • Mac OS X
  • ফাইলের আকার:
  • 11.70 MB

ম্যাকের জন্য এমপি 4 রূপান্তরকারী এআইসনফ্ট ডিভিডি ট্যাগ


ম্যাকের জন্য এমপি 4 রূপান্তরকারী এআইসনফ্ট ডিভিডি বর্ণনা

আকার: 10.38 এমবি লাইসেন্স: শেয়ারওয়্যার ওএস: ম্যাক অপারেটিং সিস্টেম মূল্য: $ 24.95 সম্পূর্ণ সংস্করণ কিনুন প্রকাশক: ম্যাকের জন্য এমপি 4 রূপান্তরকারী এআইসনফ্ট ডিভিডি আপডেট করা হয়েছে: 30 জুন 2012. ডাউনলোডগুলি: 9 (গত সপ্তাহে 1) ম্যাকের জন্য এমপি 4 কনভার্টারে Ainsoft DVD বিশেষ করে ম্যাক ব্যবহারকারীদের এমপি 4 খেলোয়াড়দের উপর তাদের ডিভিডি চলচ্চিত্রগুলি উপভোগ করতে ডিজাইন করা হয়েছে। আপনি সম্পূর্ণরূপে ডিভিডি (ডিভিডি -9, ডিভিডি -5, আইএফও ইমেজ ফাইল) এর সাথে এমপিইজি -4 এবং এমপি 4 এভিসি সহ চমৎকার আউটপুট গুণমান এবং সর্বোচ্চ রূপান্তর গতি সহ। এটি আপনাকে রূপান্তর করার আগে চলচ্চিত্রগুলি পূর্বরূপ দেখানোর অনুমতি দেয় না, এটি আপনাকে আপনার আদর্শ আউটপুট প্রভাব পেতে ভিডিও এবং অডিও মানের, ভিডিও আকার এবং অডিও চ্যানেলটি কাস্টমাইজ করতে সক্ষম করে। 1. DVVRT ডিভিডি (ডিভিডি -9, ডিভিডি -5, আইএফও ইমেজ ফাইল) এমপিইজি -4 এবং এমপি 4 এভিসি 2. সাপোর্ট ব্যাচ রূপান্তর 3. রূপান্তর বিকল্পগুলি পরে অফারটি রূপান্তর করার পরে স্বয়ংক্রিয়ভাবে কম্পিউটারটি বন্ধ করার পরে অফার করুন 4. আগে পূর্বরূপ সমর্থন করুন রূপান্তর 5. আউটপুট ফাইলের জন্য ভিডিও এবং অডিও গুণমান, ভিডিও আকার এবং অডিও চ্যানেল কাস্টমাইজ করুন বৈশিষ্ট্যগুলি: 1. প্যারামিটারগুলি চলচ্চিত্রের গুণমান, আকার এবং আউটপুট ফাইলের চ্যানেলগুলি কাস্টমাইজ করুন সমস্ত নিয়মিত। আপনি আপনার চাহিদা অনুযায়ী পরামিতি রিসেট করে আউটপুট ফাইল প্রভাব পরিবর্তন করতে পারেন। 2. Preview ainsoft ডিভিডি ম্যাকের জন্য এমপি 4 রূপান্তরকারীকে একটি ভিডিও প্লেয়ার হিসাবে ব্যবহার করা যেতে পারে কারণ আমরা রূপান্তর করার আগে চলচ্চিত্রগুলি পূর্বরূপ দেখতে পারি। পূর্বরূপ উইন্ডোতে খেলে যাওয়া চলচ্চিত্রের গুণমান এবং সংজ্ঞা মূলগুলি হিসাবে নিখুঁত। 3.Support ব্যাচ রূপান্তর ডিভিডি ফাইলগুলি সর্বদা তালিকা যোগ করার পরে শিরোনাম / অধ্যায় হিসাবে প্রদর্শিত হয়। সময় বাঁচাতে, আপনি একই সময়ে মাল্টি-রূপান্তর এগিয়ে যাওয়ার জন্য শিরোনাম / অধ্যায়গুলির কয়েকটি নির্বাচন করতে পারেন। 4. Conversion এবং Output এটি একটি উন্নত এবং শক্তিশালী ডিভিডি একটি উন্নত এবং শক্তিশালী ডিভিডি, চমৎকার আউটপুট ফাইল গুণমান এবং সর্বোচ্চ রূপান্তর গতি, কোনও প্লাগ-ইন, কোনও ভাইরাস সহ কোনও প্লাগ-ইন, কোনও প্লাগ-ইন নয়, তাই আপনি এটি ইনস্টল না করেই এটি ব্যবহার করতে পারেন এবং এটি ব্যবহার করতে পারেন।


ম্যাকের জন্য এমপি 4 রূপান্তরকারী এআইসনফ্ট ডিভিডি সম্পর্কিত সফটওয়্যার

WMV videoconveter.

আপনি ভিডিও টেপ এবং ওয়েবক্যামের মতো আপনার এভি ডিভাইস থেকে WMV ফর্ম্যাট হিসাবে ভিডিওটি রেকর্ড করতে পারেন। আপনি আপনার কম্পিউটারে এটি সংরক্ষণ করতে পারেন বা আপনার জুনে এটি ফিরে খেলতে পারেন। ...

176 15.02 MB

ডাউনলোড করুন