প্রিন্টার সেবা

কর্পোরেট নেটওয়ার্কে নেটওয়ার্কযুক্ত মুদ্রক ডেটা সংগ্রহের জন্য টুল। প্রিন্টার মিটার, সার্ভিস সতর্কতা, সিরিয়াল নম্বর, টোনার সতর্কতা এবং আরো সংগ্রহ করুন। এটি আপনাকে emial এর মাধ্যমে মিটার পঠন প্রতিবেদনগুলি পুনরুদ্ধার করতে দেয়।
এখনই ডাউনলোড করুন

প্রিন্টার সেবা র‌্যাঙ্কিং ও সারাংশ

বিজ্ঞাপন

  • Rating:
  • লাইসেন্স:
  • Freeware / $0.00
  • প্রকাশকের নাম:
  • Scott Yentzer
  • প্রকাশকের ওয়েব সাইট:
  • ফাইলের আকার:
  • 3951K

প্রিন্টার সেবা ট্যাগ


প্রিন্টার সেবা বর্ণনা

সম্পাদক এর পর্যালোচনা: কর্পোরেট নেটওয়ার্কের মধ্যে নেটওয়ার্কযুক্ত মুদ্রক তথ্য সংগ্রহের জন্য টুল। প্রিন্টার মিটার, সার্ভিস সতর্কতা, সিরিয়াল নম্বর, টোনার সতর্কতা এবং আরো সংগ্রহ করুন। এটি আপনাকে ইমেলের মাধ্যমে মিটার পঠনযোগ্য প্রতিবেদনগুলি পেতে দেয়। বৈশিষ্ট্য: মুদ্রণ ট্র্যাকার একটি সরঞ্জাম যা নেটওয়ার্ক প্রিন্টারের আবিষ্কার করে এবং নির্দিষ্ট তথ্য খুঁজে বের করতে তাদের প্রশ্ন করে। এটি নাম, তৈরি এবং মডেল, সিরিয়াল নম্বর, এবং পৃষ্ঠাগুলি মুদ্রিত হতে পারে। এই বিদ্যমান ব্যবহার তথ্য সংগ্রহ করতে সাহায্য করে। প্রকাশক দ্বারা দেওয়া পরিষেবা সংস্থা তাদের মুদ্রণ প্রক্রিয়া অপ্টিমাইজ করতে সাহায্য করার জন্য। এই টুলটি তারপর ডেটা সরবরাহ করে যা আপনাকে বিদ্যমান অবস্থার মূল্যায়ন করতে দেয়। তারপর পরিবর্তনগুলি বাস্তবায়িত হলে, এটি আপনাকে পরিমাপ করতে এবং নিশ্চিত করা যে প্রক্রিয়াগুলি আসলেই অপ্টিমাইজ করা হয়েছে। প্রিন্টার মিটার 4readings, পরিষেবা সতর্কতা, সিরিয়াল নম্বর, টোনার সতর্কতা ইত্যাদি সমস্ত নেটওয়ার্কযুক্ত প্রিন্টারের জন্য সংগৃহীত হয়। এই পাঠের প্রতিবেদনগুলি তখন ই-মেইলের মাধ্যমে প্রশাসকদের কাছে পাঠানো হয়। একটি 128 বিট ভিত্তিক SSL এনক্রিপশন ব্যবহার করা হয় যখন এই তথ্যটি পিছনে এবং এগিয়ে। এই ধরনের পর্যবেক্ষণ থেকে উপকৃত হতে পারে এমন শিল্পের উল্লম্বতা আইনী সংস্থা, চিকিৎসা বা আর্থিক প্রতিষ্ঠান হবে। এই ডেটা সংগ্রহটি স্বয়ংক্রিয়ভাবে এই সরঞ্জামটি মূল্যবান সময় এবং খরচ অনেকগুলি সংরক্ষণ করে। রক্ষণাবেক্ষণের পাশাপাশি টোনার এবং অন্যান্য সরবরাহের মাধ্যমে প্রিন্টারের একটি ফ্লিটটি কার্যকরভাবে কার্যকর করার জন্য কার্যকরভাবে কার্যকর করা যেতে পারে। মুদ্রণ ট্র্যাকার উইন্ডোজ 98, আমার, 2000, এক্সপি এবং ভিস্তা হিসাবে উইন্ডোজ এর অনেক সংস্করণে রান করে। সামগ্রিক: নিরীক্ষণের জন্য একটি চমৎকার সরঞ্জাম এবং আরো গুরুত্বপূর্ণভাবে সরবরাহের উপর প্রক্রিয়া এবং খরচগুলি অপ্টিমাইজ করতে সহায়তা করবে। প্রকাশক এর বর্ণনা:


প্রিন্টার সেবা সম্পর্কিত সফটওয়্যার

SMTP ডামি

একটি মেইল সার্ভার আপনি ইমেল প্রেরণ অ্যাপ্লিকেশন পরীক্ষা করার জন্য ব্যবহার করতে পারেন ...

422 1.1 MB

ডাউনলোড করুন

Binmanager.

শেল প্রসঙ্গ মেনু কমান্ড উইন্ডোজ রিসাইকেল বিন থেকে পুরানো আইটেমগুলি মুছুন ...

222 88.1 KB

ডাউনলোড করুন

এন-সেন্ট্রাল নেটওয়ার্ক এবং সিস্টেম ম্যানেজমেন্ট

রিমোট মনিটরিং ম্যানেজমেন্ট সফ্টওয়্যার, রিমোট ডেস্কটপ, রিমোট সিস্টেম ম্যানেজমেন্ট, রিমোট হেল্পডেস্ক, নেটওয়ার্ক নীতি প্রয়োগকারী, সম্পদ প্যাচ ম্যানেজমেন্টের জন্য সমস্ত-নতুন এন-সেন্ট্রাল 7 সফ্টওয়্যার সফ্টওয়্যার ...

985 205 KB

ডাউনলোড করুন