প্রতিলিপি -2 ডিলাক্স ডিভিডি অনুলিপি স্যুট

প্রতিলিপি 2 ব্যবহার করে, হটেস্ট নতুন ডিভিডি-অনুলিপি সফ্টওয়্যার, আপনার যা দরকার তা হল একটি ডিভিডি ড্রাইভ এবং একটি সিডি বার্নার। কোন ব্যয়বহুল ডিভিডি-আর ড্রাইভ বা ডিভিডি-আর ডিস্ক। আসলে, একটি ডিভিডি বার্নার ডিভিডি সিনেমা কপি করতে পারবেন না! Youamp.
এখনই ডাউনলোড করুন

প্রতিলিপি -2 ডিলাক্স ডিভিডি অনুলিপি স্যুট র‌্যাঙ্কিং ও সারাংশ

বিজ্ঞাপন

  • Rating:
  • লাইসেন্স:
  • Shareware
  • প্রকাশকের নাম:
  • Replicant DVD Software

প্রতিলিপি -2 ডিলাক্স ডিভিডি অনুলিপি স্যুট ট্যাগ


প্রতিলিপি -2 ডিলাক্স ডিভিডি অনুলিপি স্যুট বর্ণনা

প্রতিরূপকারী 2 ব্যবহার করে, হটেস্ট নতুন ডিভিডি-অনুলিপি সফ্টওয়্যার, আপনার যা দরকার তা হল একটি ডিভিডি ড্রাইভ এবং একটি সিডি বার্নার। কোন ব্যয়বহুল ডিভিডি-আর ড্রাইভ বা ডিভিডি-আর ডিস্ক। আসলে, একটি ডিভিডি বার্নার ডিভিডি সিনেমা কপি করতে পারবেন না! আপনি একই সস্তা খালি সিডি-আর ডিস্কের চেয়ে বেশি কিছু ব্যবহার করবেন না ??? আমি সঙ্গীত জন্য ব্যবহৃত - সিনেমা রেকর্ড করতে! আপনার ব্যাকআপ ডিভিডি কাস্টমাইজ করুন! যেমন ওয়াইডস্ক্রিন বা পূর্ণস্ক্রীন, সাবটাইটেল, মুছে ফেলা দৃশ্য এবং আরো অনেক কিছু সাধারণ ডিভিডি বৈশিষ্ট্যগুলির মধ্যে নির্বাচন করুন। ফরাসি ভাষা সাবটাইটেল প্রয়োজন হবে না? এটা অন্তর্ভুক্ত করবেন না! আপনি চান ডিভিডি তৈরি করুন। রুপান্তরিত ২: গেমস সংস্করণটি প্রতিরূপকারী সফটওয়্যার স্যুটের আশ্চর্যজনক নতুন সংযোজন আপনাকে আপনার PS2 গেমগুলির ব্যাকআপ কপি তৈরি করতে দেয় যা আসলে আপনার PS2 মেশিনে কাজ করে! এটি পিএস 1 গেমস এবং পিসি গেমগুলিও কপি করে! কনভারজিয়ন আপনার ভিএইচএস টেপগুলি ডিভিডি চলচ্চিত্রে পরিণত করতে পারে যা কোথাও দেখা যাবে না, ঠিক যেমন আপনি প্রতিরূপ তৈরি করতে পারবেন! একটি ডিজিটাল মিডিয়ায় আপনার সমস্ত প্রিয় টেপগুলিতে রূপান্তর করার একটি দুর্দান্ত উপায় যা কয়েক বছর ধরে আসতে পারে! Pictureshow আপনার ডিজিটাল ছবিগুলি নিতে পারে এবং তাদের একটি মাল্টিমিডিয়া স্লাইড প্রদর্শন উপস্থাপনায় পরিণত করতে পারে যা কোনও হোম ডিভিডি প্লেয়ারে দেখানো যেতে পারে! আত্মীয়স্বজন ও বন্ধুদের ছুটি ও পারিবারিক ছবি পাঠানোর জন্য গ্রেট!


প্রতিলিপি -2 ডিলাক্স ডিভিডি অনুলিপি স্যুট সম্পর্কিত সফটওয়্যার

WMV রূপান্তরকারী SWF

WMV রূপান্তরকারীতে ট্র্যাভেল ভিডিও কনভার্টার সফটওয়্যারটি হল আইপড, আইফোন, পিসি, পিএসপি, আইপড, আইফোন, পিসি, PSP, ইত্যাদি ফ্ল্যাশ SWF থেকে WMV, এমপিইজি, এমপিজি, এমপিজি, এমপিজি, এমপি জি, পিএইচজি, ইত্যাদি। জুন, মোবি ...

85

ডাউনলোড করুন