পিডিএফ ফাইল থেকে ছবি নিষ্কাশন করুন

পিডিএফ ডকুমেন্ট থেকে পিডিএফ ইমেজ রপ্তানি করার উপায় খুঁজছি? Awinware পিডিএফ ইমেজ এক্সট্রাক্টর সফ্টওয়্যার অ্যাপ্লিকেশন চেষ্টা করুন, ব্যাচ পিডিএফ ফাইল থেকে ছবি এক্সপোর্ট।
এখনই ডাউনলোড করুন

পিডিএফ ফাইল থেকে ছবি নিষ্কাশন করুন র‌্যাঙ্কিং ও সারাংশ

বিজ্ঞাপন

  • Rating:
  • লাইসেন্স:
  • Shareware / $19.95
  • প্রকাশকের নাম:
  • awinware com
  • প্রকাশকের ওয়েব সাইট:
  • ফাইলের আকার:
  • 1.2 MB

পিডিএফ ফাইল থেকে ছবি নিষ্কাশন করুন ট্যাগ


পিডিএফ ফাইল থেকে ছবি নিষ্কাশন করুন বর্ণনা

পিডিএফ ডকুমেন্ট থেকে পিডিএফ ইমেজ এক্সপোর্ট করার একটি উপায় খুঁজছেন? Awinware পিডিএফ ইমেজ এক্সট্রাক্টর সফ্টওয়্যার অ্যাপ্লিকেশন চেষ্টা করুন, ব্যাচ পিডিএফ ফাইল থেকে ছবি এক্সপোর্ট। পিডিএফ ফটো রিকভারি টুল কোনও পিডিএফ নথির সমস্ত ছবি সংরক্ষণ করে তবে এটি কপি এবং পেস্ট বিকল্পটি ব্যবহার না করেই জেপিজি, বিএমপি বা টিআইএফএফ। স্টোরেজ মিডিয়াতে পেস্ট করার জন্য ব্যবহারকারীদের ক্লিপবোর্ডে এক চিত্রের দ্বারা এক চিত্রের দ্বারা অনুলিপি করতে হবে না। প্রোগ্রাম স্বয়ংক্রিয়ভাবে পিডিএফ ফাইলের ভিতরে সমস্ত ছবি সনাক্ত করে এবং ডিস্কে তাদের পুনরুদ্ধার করে। এই দুর্দান্ত উইন্ডোজ ইউটিলিটি প্রোগ্রামগুলি ইমেজগুলির সমস্ত আকার পুনরুদ্ধার করতে পারে এটি ছোট আকার বা বড় আকার এবং এটি কম্প্রেশন, পিডিএফ থেকে নিষ্কাশন করার পরে গুণমানের সংরক্ষণ করে। টুলটি একটি পৃথক সংশ্লিষ্ট ডিরেক্টরির মধ্যে প্রতিটি আমদানি করা পিডিএফ ফাইলের প্রতিটি চিত্র সংরক্ষণ করে। পিডিএফ ফটো এক্সট্রাক্টর সফ্টওয়্যার বাজারে দ্রুত এবং ডেস্কটপ ইউটিলিটি ব্যবহার করা সহজ, গ্রাফিক্স নিষ্কাশন জন্য নিরাপদ এবং পাসওয়ার্ড সুরক্ষিত পিডিএফ ফাইল সমর্থন করে। বৈশিষ্ট্য: 1. পিডিএফ ইমেজ এক্সট্রাক্টর জেপিজি, বিএমপি বা টিআইএফএফ হিসাবে ছবি সংরক্ষণ করে। 2. এই টুলটি ব্যবহার করে, ব্যবহারকারী অনুলিপি এবং পেস্ট বিকল্পগুলি ব্যবহার করতে হবে না। 3. প্রোগ্রাম সব সর্বশেষ উইন্ডোজ অপারেটিং সিস্টেম সমর্থন করে। 4. ব্যাচ পিডিএফ ফাইলের ছবি রপ্তানি করুন। 5. পিডিএফ ফটো এক্সট্রাক্টর সাপোর্ট পাসওয়ার্ড সুরক্ষিত পিডিএফ ফাইল।


পিডিএফ ফাইল থেকে ছবি নিষ্কাশন করুন সম্পর্কিত সফটওয়্যার

Apex append পিডিএফ পৃষ্ঠা

পিডিএফ পেজগুলি যুক্ত করা স্বাভাবিক সফ্টওয়্যার পিডিএফ ব্যবহারকারী। বিভক্ত, একত্রিত, মুছে ফেলুন, নিষ্কাশন, একত্রিত করা, তুলনা, যোগ, যোগ করা, একত্রিত করা, কাটা, বিরতি, romov, সমস্ত স্ট্যান্ডার্ড বৈশিষ্ট্য অধিকাংশ সঙ্গে সংহত আবেদন। ...

32 4.6 MB

ডাউনলোড করুন