দৃশ্য কম্পোজার রেজার

দৃশ্য কম্পোজারটি একটি হোম ভিডিও মেকার টুল যা এমপিইজি এবং ভব ফাইলগুলিতে অবাঞ্ছিত দৃশ্যগুলি ট্রিম করার জন্য ডিজাইন করা হয়েছে।
এখনই ডাউনলোড করুন

দৃশ্য কম্পোজার রেজার র‌্যাঙ্কিং ও সারাংশ

বিজ্ঞাপন

  • Rating:
  • লাইসেন্স:
  • Free to try
  • দাম:
  • $39.99
  • প্রকাশকের নাম:
  • MedioStream Inc.
  • প্রকাশকের ওয়েব সাইট:
  • ফাইলের আকার:
  • 12.0 MB

দৃশ্য কম্পোজার রেজার ট্যাগ


দৃশ্য কম্পোজার রেজার বর্ণনা

আকার: 11,48 মেগাবাইট লাইসেন্স: ডেমো ওএস: উইন্ডোজ মূল্য: $ 39.99 প্রকাশক: MedioStream ইনকর্পোরেটেড আপডেট করা হয়েছে: 3 ডিসেম্বর 2005. ডাউনলোডগুলি: 191 (গত সপ্তাহে 1) সিন রচয়িতা রাজো দ্রুততম বোথ ওয়ার্ল্ডস এবং সবচেয়ে সহজ পদ্ধিতি হল এমপিইজি-2 এডিটিং সফটওয়্যার। ব্যবহারের এসসি ক্ষুর আপনার favaoite হোম ভিডিও এবং রেকর্ডিং থেকে অবাঞ্ছিত লোকচক্ষুর ছাঁটা। এসসি রাজো ভিডিও ছাঁটাই জন্য একটি শক্তিশালী হাতিয়ার, কিন্তু জটিল এডিটিং সফ্টওয়্যার সব মাথাব্যাথা ছাড়াই। এমপিইজি -1, এমপিইজি-2, এবং VOB জন্য সমর্থন। ডলবি ডিজিট্যাল অডিও সঙ্গে সমর্থন ফাইল। পরিবর্তিত VOB এমপিইজি-2 ফাইল মধ্যে ফাইল। শুরুতে আবার শেষ থেকে ট্রিম দৃশ্য, অথবা ভিডিও মাঝখানে একাধিক ট্রিম সাপোর্ট যোগ করা, সরানো এবং মার্ক পয়েন্ট সমন্বয় অটো মার্ক বৈশিষ্ট্য দ্রুত অবাঞ্ছিত লোকচক্ষুর মুছে ফেলার জন্য সময় ভিত্তিক চিহ্নিতকারী স্বয়ংক্রিয়ভাবে যোগ করা হয়েছে। নিয়মিত সেটিংস আপনার চাহিদা অনুযায়ী ফাংশন কাস্টমাইজ করার অনুমতি দেয়। কোন পুনরায় এনকোডিং! ভিডিওর গুণমান অধ: পতিত ভয়ে ছাড়া আপনার লোকচক্ষুর সম্পাদনা করুন। দ্রুততম কর্মক্ষমতা একাধিক প্রাকদর্শনের ফুল ক্লিপ: সম্পাদনা ছাড়াই প্লেব্যাক মূল ক্লিপ। পূর্বরূপ মোড: পূর্বরূপ লোকচক্ষুর ছাড়া ক্লিপ মুছে ফেলা হবে। দ্রুত পূর্বরূপ: আপনার কাজ চেক করতে আগে ও প্রতিটি চিহ্নটির পর 5 সেকেন্ড দেখার পূর্বরূপ দীর্ঘ ফাইল। পুরো স্ক্রীন মোডে কৌতুক মোড প্লেব্যাক সহায়তা: ফাস্ট ফরোয়ার্ড এবং রিভার্স। এগিয়ে আসতে হবে ও বিপরীত। পরবর্তী বা পূর্ববর্তী চিহ্ন / ঘটনাস্থলে যান। দ্রুত দেশে ফেরত পাঠানো অবিলম্বে শেষ দৃশ্যে আবার প্লে করতে। সহজে প্লেব্যাক 10, 15, 30, 60, বা 120 সেকেন্ড কাস্টমাইজ করা যায় দ্রুত ঝাঁপ দাও অবিলম্বে এগিয়ে ঝাঁপ। সহজে এগিয়ে 15, 30, 60120, বা 360 secon তিড়িং লাফ কাস্টমাইজ করা যায় ফাইল বৈশিষ্ট্যাবলী যখন সম্পাদনা প্রদর্শন করা হবে। তথ্য দণ্ড প্রদর্শন মূল ফাইল আকার এবং ফাইল সাইজ মোছা দৃশ্য ছাড়া। পূর্বাবস্থা এবং পুনরায় করুন সমর্থন। কোনো দূরবর্তী নিয়ামক সাথে সামঞ্জস্যের জন্য নমনীয় হট-সমর্থন।


দৃশ্য কম্পোজার রেজার সম্পর্কিত সফটওয়্যার

Heroglyph.

শিরোনাম, ক্রেডিট, ট্রেলার, ভ্রমণপথ, ভিডিওউলাল, সর্বাধিক nls এর জন্য প্লাগইন হিসাবে ...

377 35.5 MB

ডাউনলোড করুন

সহজ ডিভিডি কপিয়ার

সহজ ডিভিডি কপিয়ার একটি গুণ এবং অত্যন্ত দ্রুত ডিভিডি অনুলিপি সরঞ্জাম। এটি সমস্ত ডিভিডি recodes এবং আপনার হার্ড ডিস্কে তাদের কপি করে বা তাদের কোনও গুণ বা বৈশিষ্ট্য হারিয়ে যাওয়া ছাড়াই ডিভিডিআর ডিস্কগুলিতে পোড়াচ্ছে। ...

202 2MB

ডাউনলোড করুন