টাস্কমিন প্রজেক্ট ম্যানেজমেন্ট সফ্টওয়্যার

টাস্কমেরলিন একটি প্রকল্প ম্যানেজমেন্ট সফ্টওয়্যার এবং GTD সফ্টওয়্যার টুল যা আপনি আপনার কাজগুলি, প্রকল্প এবং-ডু-তালিকা দেখতে কীভাবে সম্পূর্ণ নমনীয়তা দেয়।
এখনই ডাউনলোড করুন

টাস্কমিন প্রজেক্ট ম্যানেজমেন্ট সফ্টওয়্যার র‌্যাঙ্কিং ও সারাংশ

বিজ্ঞাপন

  • Rating:
  • লাইসেন্স:
  • Free to try
  • দাম:
  • $49.00
  • প্রকাশকের নাম:
  • Interfathom Project Management Software
  • প্রকাশকের ওয়েব সাইট:
  • অপারেটিং সিস্টেম:
  • Windows XP
  • ফাইলের আকার:
  • 6.3 MB

টাস্কমিন প্রজেক্ট ম্যানেজমেন্ট সফ্টওয়্যার ট্যাগ


টাস্কমিন প্রজেক্ট ম্যানেজমেন্ট সফ্টওয়্যার বর্ণনা

সম্পাদক এর পর্যালোচনা: প্রকল্পের ব্যবস্থাপনাটি প্রায়শই বিশাল জটিলতার কারণে পেশাদারদের জন্য একটি কঠিন কাজ হতে পারে। উদ্ভাবনী নতুন টাস্কম্লিন প্রজেক্ট সফ্টওয়্যার 3.0.0.5 ব্যবহার করে প্রকল্প পরিচালনার কাজ পরিচালনা করার সময় এখন এক সহজে পেতে পারেন। এটি জটিল সহযোগী প্রকল্প পরিচালনার সফ্টওয়্যারের জন্য একটি সহজ টু ডু তালিকা। আপনার কঠিন বা সহজ প্রকল্প পরিচালনার জন্য আপনার শ্রম কিন্তু আপনার শ্রম সংরক্ষণ করার জন্য এটি ব্যবহার করুন। আপনার প্রকল্পগুলি দ্রুতগতির স্বাধীনতা উপভোগ করুন এবং টাস্কম্যারলিন প্রজেক্ট সফ্টওয়্যার 3.0.0.5 এর মাধ্যমে একটি একক উইন্ডোতে কাজগুলি সম্পাদনা করার স্বাধীনতা উপভোগ করুন। এই সফ্টওয়্যারটি আপনাকে তার শক্তিশালী টাস্ক ফিল্টার, অনুস্মারক এবং অনুসন্ধানের সাথে সম্পূর্ণরূপে অবগত রাখতে ডিজাইন করা হয়েছে। টাস্কম্লিন প্রজেক্ট সফটওয়্যার 3.0.0.5 ম্যানেজমেন্ট একটি সুদর্শন খুঁজছেন ইন্টারফেস স্পোর্টস এবং তার ব্যবহারকারীদের একটি সীমাহীন সহযোগী কার্যকারিতা প্রদান করে। এই সফ্টওয়্যারের সাথে আপনি আপনার দলটিকে প্রকল্পগুলি পরিচালনা করার অনুমতি দিতে পারেন এবং আপনি নিজের পিসি থেকে কাজগুলি আপডেট করতে পারেন। কোন ব্যাপার না, আপনি একজন ব্যবসায়ী বা টাস্ক ম্যানেজার কিনা, টাস্কমেরলিন প্রজেক্ট সফটওয়্যার 3.0.0.5 ম্যানেজমেন্ট একটি দরজায় আপনার টাস্ক সম্পর্কিত চাহিদাগুলি পূরণ করতে সহায়তা করে। এমনকি একটি ছাত্র কোর্স নোট বা ওয়েব লিঙ্কের একটি ট্র্যাক রাখার জন্য এই সফ্টওয়্যারটি ব্যবহার করতে পারে। টাস্কমেরলিন প্রজেক্ট সফটওয়্যার 3.0.0.5 ম্যানেজমেন্ট সম্পর্কে সর্বোত্তম জিনিস হল এটি আপনার তথ্যটি তার ব্যবহারকারী এবং পাসওয়ার্ড সুরক্ষা অনুমতি এবং ডেটা ব্যাকআপের সাথে নিরাপদ এবং সুরক্ষিত নিশ্চিত করে। সহজ স্টোরেজ থেকে প্রজেক্ট অর্গানাইজেশন অ্যান্ড ম্যানেজমেন্ট থেকে, এই সফ্টওয়্যারটি আপনার জন্য এবং আপনার প্রকল্পের জন্য সহজে এটি করে। এটি আপনার প্রকল্পের সাথে সম্পর্কিত প্রয়োজনীয় তথ্য পুনরুদ্ধার করার ক্ষমতা রয়েছে। এটি সব যোগ করার জন্য, আমরা বলতে পারি যে টাস্কমেরলিন প্রজেক্ট সফটওয়্যার 3.0.0.5 প্রকল্প পরিচালনার জন্য আপনাকে সহায়তা করার জন্য একটি নিখুঁত সফটওয়্যার যা আপনাকে এই সফ্টওয়্যারের সাথে আপনার নখদর্পণে আপনার সমস্ত মূল্যবান তথ্য পেতে সহায়তা করে। তার শক্তিশালী বিন্দু এবং ফিল্টারিং ক্লিক করুন, তথ্য অনুসন্ধান এবং সাজানোর কেবল আশ্চর্যজনক যা এটি পাঁচটি রেটিং পয়েন্টের স্কোর অর্জন করে। প্রকাশক এর বর্ণনা:


টাস্কমিন প্রজেক্ট ম্যানেজমেন্ট সফ্টওয়্যার সম্পর্কিত সফটওয়্যার

এমএফ দৈনিক পরিকল্পনাকারী ও ব্যক্তিগত তথ্য ব্যবস্থাপক

সুপার মসৃণ, সম্পূর্ণ নেটওয়ার্কযোগ্য, ইন্টারনেট-সক্ষম পিম অবশেষে এখানে! AMF দৈনিক পরিকল্পনাকারী এবং পিমের সময়সূচী, সংগঠিত হচ্ছে ... ...

226 Evaluation

ডাউনলোড করুন