জার্নাল এক্সপ্রেস

জার্নাল এক্সপ্রেস - অল-ইন-ওয়ান ব্যক্তিগত ডায়েরি, ইভেন্ট ম্যানেজার, ব্যক্তিগত ঠিকানা বুক, টোডো তালিকা এবং আরও অনেক কিছু!
এখনই ডাউনলোড করুন

জার্নাল এক্সপ্রেস র‌্যাঙ্কিং ও সারাংশ

বিজ্ঞাপন

  • Rating:
  • লাইসেন্স:
  • Shareware
  • দাম:
  • USD 20.00
  • প্রকাশকের নাম:
  • Wabbit Wanch Design
  • অপারেটিং সিস্টেম:
  • Windows All
  • ফাইলের আকার:
  • 2.1 MB

জার্নাল এক্সপ্রেস ট্যাগ


জার্নাল এক্সপ্রেস বর্ণনা

জার্নাল এক্সপ্রেস একটি dayrunner হয় না। সেখানে আমরা এটা বলেছিলাম, এটি সিস্টেম থেকে বেরিয়ে এসেছে। যে ভাল মনে হয়। তাই এখন আমরা বলেছি এটা কি না? কেমন: চিন্তাভাবনা প্রকাশ করার জন্য ব্যক্তিগত ডায়েরি (সুরক্ষিত) সময় স্ট্যাম্প আপনার এন্ট্রি (ঘড়ি ক্লিক করুন এবং আপনার জন্য সময় সন্নিবেশ করা হয়) টাইপ স্টাইল পরিবর্তন করুন (প্লেইন, বোল্ড, ইটালিক এবং আন্ডারলাইন) আপনার কম্পিউটারে ইনস্টল করা কোন ফন্ট ব্যবহার করুন 9, 10, 1২, 14, 16, 18, ২0, এবং ২4 পয়েন্টের একটি ফন্ট সাইজ নির্বাচন করুন রং নির্মিত নয়টি থেকে নির্বাচন করুন ইভেন্ট ম্যানেজার (একটি ক্যালেন্ডারে আপনার ইভেন্টগুলি দেখায়) চক্র - একটি শিফট শ্রমিক সময়সূচী বা পুনরাবৃত্তি সময়সূচী মত দিন - একটি ঘটনা যা শুধুমাত্র "এক্স" এর জন্য একটি নির্দিষ্ট তারিখে একটি নির্দিষ্ট তারিখে ঘটে বার্ষিক - একটি জন্মদিন মত প্রতি বছর একই সময় মাসিক - প্রতিটি মাসে একটি নির্দিষ্ট দিন, বা মাসের নির্দিষ্ট সপ্তাহান্তে ব্যক্তিগত ঠিকানা বই (একটি ল্যান নেটওয়ার্কের উপর এন্ট্রি শেয়ার করুন) একটি মাউস ক্লিকের সাথে ল্যানের অন্য কোনও কম্পিউটারে কোনও এন্ট্রি পাঠান মুদ্রণ খামে আপনি এন্ট্রি জন্য চান হিসাবে অনেক কাস্টম বিভাগ তৈরি করুন আপনি অনুসন্ধানের জন্য চান হিসাবে সহজ বা জটিল হিসাবে খুঁজে বের করুন দ্রুত ট্যাব ROLODEX স্টাইল ট্যাব বোতামের সাথে খুঁজুন পাঁচ দিনের আবহাওয়া পূর্বাভাস ইউ.এস, কানাডা এবং সারা বিশ্ব জুড়ে বিভিন্ন স্থানে সবচেয়ে বড় শহর ও শহরগুলির জন্য পাঁচ দিনের অগ্রিম পূর্বাভাস পান (একটি সক্রিয় ইন্টারনেট সংযোগের প্রয়োজন)। টডো তালিকা চেকবক্সের সাথে তালিকা করতে যাতে আপনি এটি সম্পন্ন করার সময় জানেন। ক্লিক এবং ড্র্যাগ সঙ্গে আইটেম অর্ডার পুনর্বিন্যাস বিস্তারিত তথ্যের জন্য TODO আইটেমগুলিতে বিবরণ যোগ করুন আপনার TODO তালিকা প্রিন্ট করুন (এই ভাবে ফ্রিজ সংরক্ষণ করবে না) আপনার তথ্য কপি সমস্ত কম্পিউটার ঠিকানা ভাগ পপআপে জার্নাল শো চলমান সমস্ত কম্পিউটার ব্যাকআপ মেনুতে জার্নাল শো চলছে যাতে কোনও বিশেষ সফ্টওয়্যারের প্রয়োজনীয়তা ছাড়াই আপনার স্থানীয় নেটওয়ার্কের (ইন্টারনেট নয়) সম্পূর্ণ জার্নাল ফাইল পাঠানো যেতে পারে। একটি হাওয়া কম্পিউটারে কম্পিউটার থেকে ফাইল চলন্ত করে তোলে। lanchat একই ল্যান (লোকাল এরিয়া নেটওয়ার্ক) অন্যান্য জার্নাল প্রকাশ ব্যবহারকারীদের সাথে চ্যাট করুন।


জার্নাল এক্সপ্রেস সম্পর্কিত সফটওয়্যার

Omnifree.

Omnifree একটি SIP স্ট্যান্ডার্ডযুক্ত সফ্টফোনের অডিও ফাংশন, ব্যক্তিগতকৃত ফোনবুক এবং ইনস্ট্যান্ট মেসেজিং অফার ...

208 5.2 MB

ডাউনলোড করুন

বলুন I.D.

দেখুন এবং শুনছেন কে কল করছে, অটো অবাঞ্ছিত কলারের উপর ঝুলন্ত, কলারের কাছে একটি কাস্টম বার্তা বলুন, এবং সতর্কতা সেট আপ করুন! ...

330 6.4 MB

ডাউনলোড করুন

স্মার্ট পেস্ট

স্মার্ট পেস্ট স্মার্ট পেস্ট একটি মাল্টি-লাইন টেক্সট স্টোরেজ ম্যানেজার, যা আপনার উইন্ডো ক্লিপবোর্ডের ক্ষমতা বাড়ায় ...

210 1.4 MB

ডাউনলোড করুন

CoolP.

কুলপি - চিত্র, পাঠ্য এবং সমৃদ্ধ পাঠ্য পেস্ট করার জন্য একটি শীতল হাতিয়ার ...

244 4.1 MB

ডাউনলোড করুন