ওয়েব ভিত্তিক এমএসডি ডিবিএ টুল - শুশেং এসকিউএল টুল

ওয়েব-ভিত্তিক এমএস এসকিউএল সার্ভার (এমএসডিই) 2000 ক্লায়েন্ট টুল, ক্যোয়ারী বিশ্লেষক এবং ডিবিএ ইউটিলিটি একটি ওয়েব ব্রাউজার থেকে ডাটাবেস ডিজাইন, ক্যোয়ারী এবং ডিবিএ ইউটিলিটি। বিশুদ্ধ ASP স্ক্রিপ্ট, কোন ইনস্টলেশন প্রয়োজন।
এখনই ডাউনলোড করুন

ওয়েব ভিত্তিক এমএসডি ডিবিএ টুল - শুশেং এসকিউএল টুল র‌্যাঙ্কিং ও সারাংশ

বিজ্ঞাপন

  • Rating:
  • লাইসেন্স:
  • Freeware
  • ভাষা:
  • English
  • প্রকাশকের নাম:
  • CELC
  • প্রকাশকের ওয়েব সাইট:
  • http://www.domainwebware.com/
  • অপারেটিং সিস্টেম:
  • Win 3.1x,Win95,Win98,WinME,WinNT 3.x,WinNT 4.x,WinXP,Windows2000,Windows CE
  • ফাইলের আকার:
  • 0.80 MB

ওয়েব ভিত্তিক এমএসডি ডিবিএ টুল - শুশেং এসকিউএল টুল ট্যাগ


ওয়েব ভিত্তিক এমএসডি ডিবিএ টুল - শুশেং এসকিউএল টুল বর্ণনা

ওয়েব-ভিত্তিক এমএস এসকিউএল সার্ভার (এমএসডিই) 2000 ক্লায়েন্ট টুল, কোয়েরি বিশ্লেষক এবং ডিবিএ ইউটিলিটি একটি ওয়েব ব্রাউজার থেকে ডাটাবেস, পরিচালনা এবং ডাটাবেস মনিটর করতে। বিশুদ্ধ ASP স্ক্রিপ্ট, কোন ইনস্টলেশন প্রয়োজন। শিক্ষাগত এবং ব্যক্তিগত ব্যবহারের জন্য ফ্রিওয়্যার। DBA (ডাটাবেস অ্যাডমিন) o অপারেটর, বিভাগ, সতর্কতা, বিজ্ঞপ্তি, কাজ, কাজ পদক্ষেপ এবং সময়সূচী বজায় রাখা। o SQL সার্ভারের সংযোগ, তালা এবং কর্মক্ষমতা নিরীক্ষণ। খারাপ প্রক্রিয়া হত্যা। o সার্ভার লগইন (উইন্ডোজ এবং SQL অ্যাকাউন্ট), ডাটাবেস ব্যবহারকারী এবং ভূমিকাগুলির জন্য নিরাপত্তা সহায়তা করুন। o ব্যবহারকারী (গুলি) এর অনুমতি, ভূমিকা (গুলি), বস্তু (গুলি)। সমর্থন কলাম স্তরের অনুমতি। হে ব্যাকআপ, পুনরুদ্ধার এবং ডাটাবেস মেরামত। কম্প্রেস লেনদেন লগ। বিকাশকারীর জন্য (ডাটাবেস অ্যাপ্লিকেশন) o দেখুন, সংরক্ষিত পদ্ধতি, ব্যবহারকারী ফাংশন, ইনলাইন ফাংশন এবং ট্রিগার জন্য রঙ-কোডেড এডিটর। o ডাটাবেস, টেবিল, সূচক, সীমাবদ্ধতা (ডিফল্ট, চেক এবং বিদেশী কী) তৈরি করুন এবং সংশোধন করুন। হে স্বয়ংক্রিয় সদৃশ এবং অনাথ চেক। o একটি নির্দিষ্ট মান (সংখ্যা, ডেটটাইম বা পাঠ্য বিন্যাস) জন্য ডাটাবেস-ভিত্তিক অনুসন্ধান। o একটি নির্দিষ্ট বস্তুর জন্য ডাটাবেস-ভিত্তিক অনুসন্ধান (টেবিল, দৃশ্য, সংরক্ষণ পদ্ধতি, ব্যবহারকারী / ইনলাইন ফাংশন এবং ট্রিগার)। হে স্বয়ংক্রিয় ডাটাবেস ডকুমেন্টেশন / অভিধান। o স্বয়ংক্রিয় অভিভাবক / শিশু কী ট্র্যাকিং এবং বস্তু নির্ভরতা ট্র্যাকিং। শেষ ব্যবহারকারীর জন্য (নির্দিষ্ট অনুমতি DBA থেকে প্রয়োজন হতে পারে) o একটি রঙ-কোডেড SQL প্যানেলের সাথে কোনও তথ্য প্রশ্ন করুন। o একটি স্প্রেডশীট-এর মত সম্পাদকটিতে টেবিলের ডেটা সম্পাদনা করুন। (সারি / কলাম অনুলিপি / পেস্ট / রিসেট সহ, বৈশিষ্ট্যটি পূরণ করুন) o WYSIWYG সম্পাদক ডাটাবেসের মধ্যে বড় প্লেইন / HTML ডকুমেন্ট সম্পাদনা এবং সংরক্ষণ করুন। o ব্যবহারকারী টেবিল, দেখুন, ফাংশন, ট্রিগার, সূচক এবং সীমাবদ্ধতা তৈরি করুন। o কোন SQL স্ক্রিপ্টটি চালান (একাধিক, যৌগিক প্রশ্ন), এমএস ডস কমান্ড। o স্থানীয় ডিস্ক থেকে এসকিউএল স্ক্রিপ্ট সংরক্ষণ করুন এবং খুলুন। সবার জন্য o একটি উইন্ডো হিসাবে ইন্টারনেট থেকে নিরাপদ লগইন। o বড় প্রশ্নের জন্য সুসংগঠিত কোয়েরি প্রক্রিয়া (ফ্রিজ ছাড়াই মিলিয়ন সারি ফেরত)। o ভার্চুয়াল এমএস ডস প্রম্পট উইন্ডো। হে বর্তমান চলমান প্রশ্নের বাতিলকরণ।


ওয়েব ভিত্তিক এমএসডি ডিবিএ টুল - শুশেং এসকিউএল টুল সম্পর্কিত সফটওয়্যার

মাইক্রোসফ্ট এসকিউএল সার্ভার 2005 কম্প্যাক্ট সংস্করণ বিকাশকারী সফটওয়্যার ডেভেলপমেন্ট কিট

এসকিউএল সার্ভার 2005 কম্প্যাক্ট সংস্করণ ইনস্টল করার জন্য প্রয়োজনীয় ফাইলগুলি অফার করুন। ...

232 36.47MB

ডাউনলোড করুন

SQLDUMP.

মেটাডেটা তৈরি করার জন্য SQL বিবৃতি তৈরি করুন যা টেবিল এবং সূচীগুলি অন্তর্ভুক্ত করে। ...

223 188.47K

ডাউনলোড করুন

পকেট অক্সফোর্ড ইংরেজি অভিধান এবং MSDICT ভিউয়ার 6

এটি অক্সফোর্ড ইউনিভার্সিটি প্রেস দ্বারা বিশ্বের দীর্ঘতম প্রতিষ্ঠিত এবং সর্বোত্তম বিক্রয় পকেট ইংরেজি অভিধানের নবম সংস্করণের একটি পামস ওএস রিসিউউ। ...

108 1500K

ডাউনলোড করুন