এমপিইজি এনকোডার ভি ২6.

* এবিসি এমপিইজি এনকোডার একটি অত্যন্ত সহজ-ব্যবহার করা ভিডিও এবং অডিও ফরম্যাট রূপান্তরকারী। এটি ডিভিডি, ভিসিডি, এসভিসিডি, ভব, এভিআই, ডিভি, এমএম, জিআইএফ, এসডব্লিউএফ, এমপিইজি 4, আরএম, ডাব্লুএমভি, এএসএফ, ওয়াভি, ডাব্লুএমএ, এমপি 3, 3 জিপি, এম 4 এ-এর মধ্যে রূপান্তরিত ব্যাকআপগুলি ব্যাকআপ করে।
এখনই ডাউনলোড করুন

এমপিইজি এনকোডার ভি ২6. র‌্যাঙ্কিং ও সারাংশ

বিজ্ঞাপন

  • Rating:
  • ভাষা:
  • English
  • প্রকাশকের নাম:
  • MPEG Encoder v26 2.6
  • প্রকাশকের ওয়েব সাইট:
  • http://www.discount-guide.com/content/view/496_28.html
  • অপারেটিং সিস্টেম:
  • Windows All
  • ফাইলের আকার:
  • 6.7 MB

এমপিইজি এনকোডার ভি ২6. ট্যাগ


এমপিইজি এনকোডার ভি ২6. বর্ণনা

* এবিসি এমপিইজি এনকোডার একটি অত্যন্ত সহজ ভিডিও এবং অডিও ফর্ম্যাট রূপান্তরকারী। এটি ডিভিডি, ভিসিডি, এসভিসিডি, ভব, এভিআই, ডিভিএ, এমপি, জিআইএফ, এসডব্লিউএফ, এমপিএস 4, আরএম, এমএমভি, এএসএফ, এম 4 এ, এমএমএম, এমপি 3, 3 জিপি, এম 4 এ, এমপি 4, এইচ 264, কাঁচা YUV, এমপি 2, ওগ , এম 4 ভি ইত্যাদি। এবিসি এমপিইজি এনকোডারের মতো কোন প্রোগ্রাম এত ব্যাপক ভিডিও এবং অডিও ফাইল সমর্থন করে না। * বৈশিষ্ট্য: 1. এটি সর্বদা ব্যবহার করা সহজ এবং দ্রুততর - সংক্ষিপ্ত ইন্টারফেস এবং ডিজাইনের সাথে ব্যবহারকারীরা সহজেই কোনও সাহায্য ছাড়াই সফটওয়্যারটি পরিচালনা করতে পারে। এবিসি এমপিইজিতে রূপান্তর গতি উন্নত করা হয়। একটি ফাইল কয়েক সেকেন্ডের মধ্যে রূপান্তরিত হয়। 2. সমস্ত বৈশিষ্ট্য এবং সেটিংস ইন্টারফেসে প্রদর্শিত হয় - ব্যবহারকারীরা অন্য উইন্ডোটি খোলার বাইরে ফাইল বৈশিষ্ট্য এবং সেটিংস দেখতে পারেন। সমস্ত সেটিংস সহজেই ইন্টারফেসে সেট করা যেতে পারে; আপনি যদি একজন শিক্ষানবিশ হন তবে আপনি তাদের ডিফল্ট রাখতে পারেন। সুতরাং, আপনি একজন অভিজ্ঞ বা গ্রীন-অ্যাপল কোন ব্যাপার না, আপনি সফ্টওয়্যারটি আপনার জন্য পুরোপুরি তৈরি করা হবে! 3. সমস্ত এনকোডার / কোডগুলি অন্তর্নির্মিত হয় - সফ্টওয়্যারটি সমস্ত ভিডিও / অডিও এনকোডার / কোডগুলির সাথে সংহত করে এবং ব্যবহারকারীরা প্রোগ্রামটি ডাউনলোড করার পরে সমস্ত সমর্থিত ফরম্যাটগুলি রূপান্তর করতে পারে। 4. এটি ব্যাচ রূপান্তরকে সমর্থন করে - আপনি যে ফাইলগুলি রূপান্তর করতে চান সেগুলি নির্বাচন করতে পারেন এবং সফ্টওয়্যারটি স্বয়ংক্রিয়ভাবে তাদের একের দ্বারা একের দ্বারা এক এনকোড করবে যদি এই ফাইলগুলি বিভিন্ন সেটিংস ব্যবহার করে। 5. এটি পূর্বরূপ সমর্থন করে এবং কোনও ক্লিপ বা সেগমেন্ট রূপান্তর করতে পারে - এটি ব্যবহারকারীদের স্টার্ট পয়েন্ট এবং সময়কাল নির্বাচন করতে দেয়। 6. এটি চমৎকার আউটপুট কোয়ালিটি অফার করে - এবিসি এমপিইজি এনকোডারের ব্যবহার করে, আপনি চমৎকার মানের সাথে আপনি যে কোনও আউটপুট ফরম্যাটগুলি চান। * উপসংহারে, এবিসি এমপিইজি এনকোডারটি ব্যবহার করা সহজ, দ্রুত গতিতে, গুণমানের মধ্যে চমৎকার এবং মূল্যের যুক্তিসঙ্গত। এবং এটি পরিষেবাটির পরে চমৎকার অফার করে যা সফটওয়্যারটি ব্যবহার করে সমস্ত ব্যবহারকারীদের জন্য সুবিধার এবং আনন্দ নিশ্চিত করে। এই সফ্টওয়্যারটি নির্বাচন করা মানে আপনার মাল্টিমিডিয়া জীবন উপভোগের দরজা খোলার অর্থ! কেন একবার চেষ্টা করার জন্য এটি ডাউনলোড না? ডাউনলোড বিনামূল্যে!


এমপিইজি এনকোডার ভি ২6. সম্পর্কিত সফটওয়্যার

PSP রিপার থেকে AONE ডিভিডি

এক-এক ডিভিডি পিএসপি রিপার - এখন আপনার ডিভিডি চলচ্চিত্রগুলি এখনই উপভোগ করুন! এটি আপনাকে সহজেই ডিভিডি চলচ্চিত্রগুলিকে একটি বিন্যাসে প্রতিক্রিয়া করতে সহায়তা করে যা PSP বোঝে। এবং আপনি আপনার PSP যে কোন সময় আপনার PSP এ আপনার এই সিনেমাগুলি দেখতে পারেন ...

1 3.35 MB

ডাউনলোড করুন