এক্সপোর্ট লোটাস আউটলুক ইমেল লিখেছেন

Systools সফটওয়্যারটি মাইক্রোসফ্ট আউটলুকের লোটাস নোটগুলি PST ফাইলগুলি আউটলুক করার জন্য লোটাস নোটস এনএসএফ এক্সপোর্ট করার জন্য উন্নত করা হয়েছে। সহজেই এবং সফলভাবে নোটস এনএসএফকে আউটলুক এবং দ্রুত লোটাস ইমেলগুলি রপ্তানি করতে রূপান্তর করুন।
এখনই ডাউনলোড করুন

এক্সপোর্ট লোটাস আউটলুক ইমেল লিখেছেন র‌্যাঙ্কিং ও সারাংশ

বিজ্ঞাপন

  • Rating:
  • লাইসেন্স:
  • Shareware / $250
  • দাম:
  • $250
  • প্রকাশকের নাম:
  • Export Lotus Notes Emails to Outlook
  • প্রকাশকের ওয়েব সাইট:
  • ফাইলের আকার:
  • 3020K

এক্সপোর্ট লোটাস আউটলুক ইমেল লিখেছেন ট্যাগ


এক্সপোর্ট লোটাস আউটলুক ইমেল লিখেছেন বর্ণনা

এনএসএফ থেকে পিএসটি রূপান্তর সফটওয়্যারটি কমলস নোটস এনএসএফ ফাইলটি এমএস Outlook PST ফাইলের জন্য ইমেলগুলি এবং অন্যান্য আইটেমগুলি রূপান্তর করতে সহায়তা করে। Systools এক্সপোর্ট নোটগুলি দ্রুত NSF ফাইলটি PST ফাইলে রূপান্তরিত করে এবং সঠিকভাবে কমলস নোটের সমস্ত ইমেল মেটাডেটা রূপান্তর করে। বিশ্বস্ত লোটাস নোট মাইগ্রেশন সফ্টওয়্যার MS Outlook PST ফাইলগুলিতে NSF ডাটাবেস ফাইলগুলি মাইগ্রেট করতে মাইগ্রেশন সফটওয়্যার। লোটাস নোট কথোপকথন টুল রূপান্তর করুন লোটাসকে ডেটাবেস তথ্য, ঠিকানা বই, ক্যালেন্ডার, জার্নাল, টু ডু তালিকা ইত্যাদি সহ ইমেল আইটেম সহ ডাটাবেস তথ্য উল্লেখ করে। সমস্ত ফোল্ডার এবং উপ-ফোল্ডার এবং সংযুক্তি। Systools রপ্তানি নোট MS Outlook PST ফাইলগুলিতে একাধিক (তারপরে এক বা সীমাহীন) NSF ফাইলগুলি রূপান্তর করতে সহায়তা করে। এক্সপোর্ট লোটাস নোটস আউটলুক সফ্টওয়্যার ইমেলগুলি বড় আকারের লোটাস নোট ডাটাবেস রূপান্তর করতে পারে। PST সফটওয়্যারের জন্য NSF আপনাকে PST ফাইলগুলিতে NSF ফাইলগুলি রপ্তানি করতে উচ্চ লোটাস নোটগুলি মাইগ্রেশন ফলাফল পেতে সহায়তা করে। রপ্তানি NSF সফটওয়্যারটি রূপান্তর প্রক্রিয়াটিকে সহজে দৃষ্টিভঙ্গি বলে মনে করে। PST রূপান্তরকারী এনএসএফ একক বা একাধিক লোটাস নোট এনএসএফ ফাইল রূপান্তর করুন। এনএসএফ এক্সপোর্ট করুন এনএসএফ ফাইলগুলি কমল 8.5, 8.0, 7.0, 6.0, 5.0, 5.0 থেকে MS Outlook এ রূপান্তর করতে সহায়তা করে। পিএসটি কনভার্টারে এনএসএফ ব্যবহার করার সময় আপনাকে অবশ্যই এমএস আউটলুক 2007, ২003, এক্সপি, 2000 বা 97 ব্যবহার করা উচিত। সফটওয়্যারটি মূল্যায়ন করার জন্য বিনামূল্যে ডেমো সংস্করণটি ডাউনলোড করুন; এই সংস্করণটি আপনাকে ইমেল, পরিচিতি, ক্যালেন্ডার, জার্নালগুলির মতো কোনও ফোল্ডার থেকে 15 টি আইটেম রূপান্তর করতে সহায়তা করে। আপনি যদি আমাদের এক্সপোর্ট লোটাস এর ডেমো সংস্করণের সাথে সন্তুষ্ট হন তবে আউটলুকের ইমেলগুলি নোট করে তবে আপনি লোটাস নোট রূপান্তর সরঞ্জামটির সম্পূর্ণ লাইসেন্সযুক্ত সংস্করণটি অর্ডার করতে পারেন যা সমস্ত লোটাস নোটগুলি MS Outlook PST এ রূপান্তরিত করে। আপনি শুধুমাত্র $ 250 এ খুব কম দামে PST রূপান্তরকারী এনএসএফ পেতে পারেন।


এক্সপোর্ট লোটাস আউটলুক ইমেল লিখেছেন সম্পর্কিত সফটওয়্যার

উইন্ডোজ তথ্য ফিরে পান

উইন্ডোজের জন্য ডিস্ক রিকচার সফ্টওয়্যার একটি এপিটি রিকভারি সফ্টওয়্যার একটি এপিটি ডেটা রিকভারি টুল এবং উইন্ডোজ ফাইলগুলি ফেরত পেতে বা ফরম্যাট, হারিয়ে যাওয়া, দূষিত বা ক্ষতিগ্রস্ত উইন্ডোজ ডিস্ক ড্রাইভ থেকে ডেটা ফিরে পেতে ব্যাক ডিস্ক সফ্টওয়্যার পেতে। বি পান ...

218 3816816

ডাউনলোড করুন

Defectpx.

সহজেই LCD মনিটরগুলিতে মৃত বা ত্রুটিপূর্ণ পিক্সেলগুলির জন্য চেক করুন। ...

229 391.6 KB

ডাউনলোড করুন