এক্সএমএল 3 ডি গুগল ম্যাপ

XML 3D Google Map একটি ওয়েব ম্যাপিং পরিষেবা অ্যাপ্লিকেশন এবং প্রযুক্তি একটি ওয়েব ম্যাপিং পরিষেবা এবং প্রযুক্তি, যা Google এর মানচিত্র প্রযুক্তি ব্যবহার করে পজিশন করার প্রয়োজন।
এখনই ডাউনলোড করুন

এক্সএমএল 3 ডি গুগল ম্যাপ র‌্যাঙ্কিং ও সারাংশ

বিজ্ঞাপন

  • Rating:
  • লাইসেন্স:
  • Shareware / $25.00
  • প্রকাশকের নাম:
  • FlashReseller
  • প্রকাশকের ওয়েব সাইট:
  • ফাইলের আকার:
  • 337K

এক্সএমএল 3 ডি গুগল ম্যাপ ট্যাগ


এক্সএমএল 3 ডি গুগল ম্যাপ বর্ণনা

XML 3D Google Map একটি ওয়েব ম্যাপিং পরিষেবা অ্যাপ্লিকেশন এবং প্রযুক্তি একটি ওয়েব ম্যাপিং পরিষেবা এবং প্রযুক্তি, Google এর মানচিত্র প্রযুক্তি ব্যবহার করে পজিশন করার প্রয়োজন এমন কোনও বস্তু প্রদর্শন করতে। এই ইন্টারেক্টিভ মানচিত্র মানচিত্র, ভৌগোলিক অবস্থান, চিত্র, ভিডিও, অ্যানিমেশন, সম্পূর্ণ HTML / CSS বিবরণ এবং URL এ অবস্থান প্রদর্শন করতে পারে। মানচিত্রটি ফ্ল্যাশের জন্য Google Map API প্রযুক্তি ব্যবহার করছে। এই পণ্যটি তৈরি করার জন্য Google Map API কী কী করতে হবে। API কী পেয়ে Google এ বিনামূল্যে। বৈশিষ্ট্য: - এক্সএমএল থেকে সম্পূর্ণরূপে কাস্টমাইজযোগ্য - 3D মানচিত্র - সম্পূর্ণ অক্ষর সমর্থন (â € ¡¡ã¤ã †¤ ††ÿÿÿ'åå'ååååååå ååååååå - ডিফল্ট অবস্থান এবং জুম সেটেবল - ডিফল্ট মানচিত্র টাইপ সেটেবল - লিঙ্ক লক্ষ্য সেটযোগ্য নিয়ন্ত্রণ প্যানেল হু কাস্টমাইজেবল - অ্যানিমেশন সময় সেটেবল - পয়েন্টার আইকন: 4 সেট - নকশা এবং নতুন আইকন যোগ করুন - ফটো সাপোর্ট (জেপিজি, পিএনজি, বিএমপি) - ভিডিও সাপোর্ট (FLV) - অ্যানিমেশন সাপোর্ট (SWF) - সম্পূর্ণ সিএসএস / এইচটিএমএল কন্টেন্ট - পয়েন্টার উপর ক্লিক করুন Autozoom - যোগাযোগ ফর্ম - অবস্থান প্যানেল - সময় অঞ্চল - ক্যালেন্ডার - তারিখের ধরন (D / M / Y বা M / D / Y) এর জন্য সমর্থন - পয়েন্টার উপর URL বা তথ্য প্যানেল - অনেক বেশি ডিসেম্বর 7, 2010 আপডেট করুন * নির্দিষ্ট ত্রুটি # 1009 * তারিখের প্রকারের জন্য সমর্থন যোগ করা হয়েছে (D / M / Y বা M / D / Y) ডিসেম্বর 15, 2010 আপডেট করুন * পয়েন্টার অফসেট সেটিংস যোগ করা হয়েছে (নিম্ন স্কেলে জুমে মানচিত্রে পয়েন্টারের অবস্থানটি ঠিক করবে)


এক্সএমএল 3 ডি গুগল ম্যাপ সম্পর্কিত সফটওয়্যার

Silverdoo প্রকাশক

আপনাকে কয়েক মিনিটের মধ্যে একটি সিলভারডু বুক করুন! ইলেকট্রনিক ফ্ল্যাশ ম্যাগাজিন, ক্যাটালগ, সংবাদপত্র, ব্রোশার, ডকুমেন্টস, ফটো অ্যালবাম, টিউটোরিয়াল, ম্যানুয়াল, হ্যান্ডবুক এবং আরও অনেক কিছু তৈরি করুন। আপনার অফিস DOCU রূপান্তর করুন ...

74 3570K

ডাউনলোড করুন