এক্সআর পারফোন সরঞ্জাম

xr perfmon সরঞ্জাম দূরবর্তীভাবে এমএস উইন্ডোজ কম্পিউটারগুলি WMI প্রযুক্তি ব্যবহার করে মনিটর করে, সিস্টেম অ্যাডমিনিস্ট্রেটরদের জন্য মূল্যবান তথ্য সরবরাহকারী সার্ভার এবং ওয়ার্কস্টেশনের দক্ষতা এবং সেটআপটি অপ্টিমাইজ করার জন্য।
এখনই ডাউনলোড করুন

এক্সআর পারফোন সরঞ্জাম র‌্যাঙ্কিং ও সারাংশ

বিজ্ঞাপন

  • Rating:
  • লাইসেন্স:
  • Shareware / $290.00
  • প্রকাশকের নাম:
  • XRatel Software
  • প্রকাশকের ওয়েব সাইট:
  • ফাইলের আকার:
  • 10928K

এক্সআর পারফোন সরঞ্জাম ট্যাগ


এক্সআর পারফোন সরঞ্জাম বর্ণনা

এক্সআর পারফোন সরঞ্জামগুলি দূরবর্তীভাবে WMI প্রযুক্তি ব্যবহার করে এমএস উইন্ডোজ কম্পিউটারকে মনিটর করে, সিস্টেম অ্যাডমিনিস্ট্রেটরদের সার্ভার এবং ওয়ার্কস্টেশনের দক্ষতা এবং সেটআপটি অপ্টিমাইজ করার জন্য মূল্যবান তথ্য সরবরাহ করে। এক্সআর পারফোন সরঞ্জামগুলি একটি কম্পিউটার থেকে 1 মিলিয়নেরও বেশি ভিন্ন ভেরিয়েবল থেকে পেতে পারে, যার মধ্যে রয়েছে: * ডিস্ক ব্যবহার, মেমরি খরচ এবং CPU লোডের মতো অনেক কর্মক্ষমতা কাউন্টার * কম্পিউটার স্বাস্থ্য পরিবর্তনশীল, যা সবচেয়ে গুরুত্বপূর্ণ কম্পিউটার স্ট্যাটাস প্যারামিটারগুলির সাথে গণনা করা হয় এবং সামগ্রিক কম্পিউটারের কর্মক্ষমতা কেবলমাত্র এক মানের মধ্যে প্রকাশ করে * কুলিং ফ্যান গতির মতো হার্ডওয়্যার তথ্য, CPU তাপমাত্রা এবং মেমরি ব্যাংকের অবস্থা * চলমান সংস্করণ, ইনস্টল করা আপডেট, রেজিস্ট্রি এন্ট্রি এবং লগ ব্যবহারকারীদের মতো অপারেশন সিস্টেমের তথ্য * অ্যাপ্লিকেশন নির্দিষ্ট তথ্য, এটি উপলব্ধ হলে (অ্যাপ্লিকেশন উপর নির্ভর করে) * ব্যবহারকারী সংজ্ঞায়িত ভেরিয়েবল, একটি নির্দিষ্ট কম্পিউটার থেকে পড়া কাঁচা ভেরিয়েবল দিয়ে নির্মিত কোন কাস্টমাইজড এক্সপ্রেশন অনুমতি দেয় এক্সআর পারফোন সরঞ্জামগুলি একটি মাল্টি-থ্রেডেড কোর এবং একটি অপ্টিমাইজড ডেটা নমুনা অ্যালগরিদম ব্যবহার করে নির্মিত হয়েছে, যা তার উচ্চ কর্মক্ষমতা অপারেশন সরবরাহ করে। সমস্ত ঐতিহাসিক তথ্য একটি অন্তর্নির্মিত ডাটাবেস ইঞ্জিনে সংরক্ষণ করা হয় যা একটি বৃহদায়তন সংকোচকারী অ্যালগরিদম ব্যবহার করে। এই অ্যালগরিদমটি সংরক্ষিত ডেটা জন্য একটি ছোট ডিস্ক ব্যবহারের নিশ্চয়তা দেয়, এমনকি যদি আপনি একটি বড় সংখ্যক ডিভাইস এবং ভেরিয়েবলগুলি পর্যবেক্ষণ করেন। এটি একটি ক্লায়েন্ট সার্ভার আর্কিটেকচার ব্যবহার করে যা আপনাকে ট্যাগ এক্সপ্লোরার (বা OPC ক্লায়েন্ট, OPC সক্ষম সংস্করণগুলি ব্যবহার করার সময়) ব্যবহার করে আপনার নেটওয়ার্কের অন্য কোনও ওয়ার্কস্টেশন থেকে রিয়েল-টাইম ডেটা সার্ভার বা ইতিহাসবিদ সার্ভারের সাথে সংযোগ করতে দেয়। এক্সআর পারফোন সরঞ্জামগুলি ব্যবহারকারীকে একটি বিশাল আকারের অ্যাপ্লিকেশন বা পরিবেশ থাকে তবে এমনকি সমালোচনামূলক মিশন সার্ভার এবং ওয়ার্কস্টেশনের নিরীক্ষণের জন্য একটি নমনীয় এবং নির্ভরযোগ্য সমাধান দেয়। একটি OPC সার্ভার অন্যান্য লাইসেন্স বিকল্পগুলিতে উপলব্ধ এবং এটি শিল্প বিশ্বের খোলা সংযোগ প্রদান করে।


এক্সআর পারফোন সরঞ্জাম সম্পর্কিত সফটওয়্যার

এক্সআর SNMP সরঞ্জাম

xr SNMP সরঞ্জামগুলি নেটওয়ার্ক স্বাস্থ্যের পাশাপাশি অন্যান্য অন্যান্য নেটওয়ার্ক প্যারামিটারগুলি ব্যান্ডউইথ ব্যবহার, ত্রুটি এবং সংঘর্ষের হারগুলির মতো অন্যান্য নেটওয়ার্ক পরামিতি। এটি সিস্টেম অ্যাডমিনিস্ট্রেটরদের জন্য মূল্যবান তথ্য সরবরাহ করে। ওহে ...

202 11175K

ডাউনলোড করুন

Lanflow.

একটি ব্যবহারকারী বন্ধুত্বপূর্ণ পূর্ণ বৈশিষ্ট্যযুক্ত নেটওয়ার্ক ডায়াগ্রামিং টুল ...

239 1875K

ডাউনলোড করুন

NetSheAreAdd.

একটি Win32 কনসোল প্রোগ্রাম যা আপনাকে দূরবর্তী কম্পিউটারে নেটওয়ার্ক শেয়ার তৈরি করতে দেয় ...

205 14K

ডাউনলোড করুন