উইন্ডোজ মোবাইল 6 পেশাগত এবং স্ট্যান্ডার্ড সফটওয়্যার ডেভেলপমেন্ট কিট রিফ্রেশ করুন

উইন্ডোজ মোবাইল 6 এসডিকে রিফ্রেশ ডকুমেন্টেশন, নমুনা কোড, হেডার এবং লাইব্রেরি ফাইল, এমুলেটর চিত্র এবং ভিসুয়াল স্টুডিওতে সরঞ্জামগুলি যোগ করে যা আপনাকে উইন্ডোজ মোবাইলের জন্য অ্যাপ্লিকেশন তৈরি করতে দেয়।
এখনই ডাউনলোড করুন

উইন্ডোজ মোবাইল 6 পেশাগত এবং স্ট্যান্ডার্ড সফটওয়্যার ডেভেলপমেন্ট কিট রিফ্রেশ করুন র‌্যাঙ্কিং ও সারাংশ

বিজ্ঞাপন

  • Rating:
  • লাইসেন্স:
  • Freeware
  • প্রকাশকের নাম:
  • Microsoft
  • অপারেটিং সিস্টেম:
  • Windows XP / 2003 / Vista
  • ফাইলের আকার:
  • 454 MB

উইন্ডোজ মোবাইল 6 পেশাগত এবং স্ট্যান্ডার্ড সফটওয়্যার ডেভেলপমেন্ট কিট রিফ্রেশ করুন ট্যাগ


উইন্ডোজ মোবাইল 6 পেশাগত এবং স্ট্যান্ডার্ড সফটওয়্যার ডেভেলপমেন্ট কিট রিফ্রেশ করুন বর্ণনা

উইন্ডোজ মোবাইল 6 পেশাদার এবং স্ট্যান্ডার্ড সফ্টওয়্যার ডেভেলপমেন্ট খেলনাগুলি রিফ্রেশ করে, যা ভিসুয়াল স্টুডিওতে নতুন কার্যকারিতা যোগ করার জন্য ডিজাইন করা উপাদান এবং লাইব্রেরিগুলির একটি সেট রিফ্রেশ করে, উইন্ডোজ মোবাইল 6.0 অপারেটিং সিস্টেমে চালিত ডিভাইসগুলির জন্য অ্যাপ্লিকেশন তৈরি করার জন্য একটি উন্নয়ন পরিবেশ সরবরাহ করে। উইন্ডোজ মোবাইল এখন উইন্ডোজ ফোন দ্বারা বাতিল করা হয়, তবে এই SDK পুরোনো ডিভাইসগুলির সাথে সামঞ্জস্যপূর্ণ মোবাইল অ্যাপ্লিকেশানগুলি তৈরি করতে ব্যবহার করা যেতে পারে। ডেভেলপমেন্ট কিট দুটি সংস্করণে আসে, যেমন পেশাদার এবং স্ট্যান্ডার্ড, যা উইন্ডোজ ভিস্তা পর্যন্ত, প্রথম অপারেটিং সিস্টেমে, ভিসুয়াল স্টুডিও 2008 পেশাদার বা 2005 স্ট্যান্ডার্ড সংস্করণের সাথে ব্যবহার করা যেতে পারে। স্ট্যান্ডার্ড সংস্করণটি শুধুমাত্র স্মার্টফোনের অ্যাপ্লিকেশনের জন্য উপাদানগুলি অন্তর্ভুক্ত করে, তবে আপনি পকেট পিসি বা পকেট পিসি ফোনের জন্য অ্যাপ্লিকেশনগুলি তৈরি করতে চান তবে পেশাদার সংস্করণটি ডাউনলোড করা যেতে পারে। প্যাকেজটি সোর্স কোড নমুনা, ডকুমেন্টেশন ফাইল, হেডার ফাইল, লাইব্রেরি এবং অন্যান্য উপাদানগুলির পাশাপাশি উইন্ডোজ মোবাইল প্ল্যাটফর্মের জন্য এমুলেটর চিত্রগুলি অন্তর্ভুক্ত করে, যা স্থাপনার আগে আপনার অ্যাপ্লিকেশনের কার্যকারিতা পরীক্ষা করার জন্য ব্যবহার করা যেতে পারে। আজকের মোবাইল ডিভাইস বাজার ক্রমাগত ক্রমবর্ধমানভাবে বিকশিত হচ্ছে এবং এই সেক্টরের বড় খেলোয়াড়রা ব্যবহারকারীর প্রয়োজনীয়তা পূরণ এবং সবচেয়ে আধুনিক মানগুলি বাস্তবায়ন করার চেষ্টা করছে। উইন্ডোজ মোবাইল প্ল্যাটফর্মটি অতীতের অংশ হলেও, উইন্ডোজ মোবাইল 6 টি পেশাদার এবং স্ট্যান্ডার্ড সফটওয়্যার ডেভেলপমেন্ট খেলনা রিফ্রেশ যারা তাদের পুরোনো হ্যান্ডসেট ছেড়ে দিতে চায় না তাদের কাছে ব্যবহার করা যেতে পারে, সহজে অনুমতি দেওয়ার জন্য ডিজাইন করা ভিসুয়াল স্টুডিও উপাদান সরবরাহ করে উইন্ডোজ মোবাইল চালিত ডিভাইসের জন্য প্রোগ্রাম এবং গেমস উন্নয়ন।


উইন্ডোজ মোবাইল 6 পেশাগত এবং স্ট্যান্ডার্ড সফটওয়্যার ডেভেলপমেন্ট কিট রিফ্রেশ করুন সম্পর্কিত সফটওয়্যার

লাইভ অনুসন্ধান SDK.

লাইভ অনুসন্ধান ওয়েব পরিষেবাদির জন্য মূল ধারণাগুলি, প্রয়োজনীয়তা, উন্নয়ন নির্দেশিকা এবং ক্লাস লাইব্রেরির ডকুমেন্টেশনটি সরবরাহ করে। ...

161 1.2 MB

ডাউনলোড করুন