উইন্ডোজ ব্যাকআপ মেরামত ইউটিলিটি

উইন্ডোজ ব্যাকআপ ফাইলগুলি কীভাবে মেরামত করতে হবে? উইন্ডোজ ব্যাকআপ দুর্নীতির সাথে সম্পর্কিত আপনার সমস্ত বিষয়গুলি সমাধান করার জন্য উইন্ডোজ ব্যাকআপ মেরামতের উপযোগের সাথে ডেটা পুনরুদ্ধারের উত্তরটি জানা নিন।
এখনই ডাউনলোড করুন

উইন্ডোজ ব্যাকআপ মেরামত ইউটিলিটি র‌্যাঙ্কিং ও সারাংশ

বিজ্ঞাপন

  • Rating:
  • লাইসেন্স:
  • Shareware / $99
  • প্রকাশকের নাম:
  • Windows Backup Repair
  • প্রকাশকের ওয়েব সাইট:
  • ফাইলের আকার:
  • 1208K

উইন্ডোজ ব্যাকআপ মেরামত ইউটিলিটি ট্যাগ


উইন্ডোজ ব্যাকআপ মেরামত ইউটিলিটি বর্ণনা

মাইক্রোসফ্ট উইন্ডোজ কার্যকরী ফ্রি এমএস ব্যাকআপ ইউটিলিটি সরবরাহ করে যাতে ব্যবহারকারীদের তাদের অত্যাবশ্যক ফাইল এবং ফোল্ডারগুলির মতো ব্যাক আপ করার অনুমতি দেয়: রেজিস্ট্রি, ড্রাইভ, গান, চিত্র, সিস্টেম স্টেট ডেটা, ডকুমেন্টস ইত্যাদি। উইন্ডোজ ব্যাকআপ ফাইলগুলি পুনরুদ্ধার করার সময় ব্যবহারকারীরা প্রায়ই পান NTbackup.exe বা MS উইন্ডোজ ব্যাকআপ ইউটিলিটি ব্যবহার করে তৈরি bkf ফাইলগুলি পুনরুদ্ধার করার অনুমতি দেয় না এমন ত্রুটিগুলি। BKF ফাইল পুনরুদ্ধার করার সময় ত্রুটি নিম্নরূপ: * "ব্যাকআপ ফাইলটি অব্যবহারযোগ্য। আপনি এটি মুছে ফেলতে হবে, বা অন্য ফাইল নির্বাচন করতে হবে"। * "ব্যাকআপ ফাইলটিতে অস্বীকৃত তথ্য রয়েছে এবং এটি ব্যবহার করা যাবে না"। * "অনুরোধকৃত মিডিয়াতে একটি অসঙ্গতি সম্মুখীন হয়েছিল"। এদিকে, উইন্ডোজ ব্যাকআপ মেরামত উপযোগের জন্য ডেটা পুনরুদ্ধার করুন উইন্ডোজ ব্যাকআপ ফাইলগুলি পুনরুদ্ধার করতে বা দুর্নীতিবাজ BKF ফাইল থেকে ফোল্ডারগুলি মেরামত করার জন্য ডেটা পুনরুদ্ধার করুন। উইন্ডোজ ব্যাকআপ মেরামত সরঞ্জামটি এনটিব্যাকআপ.exe বা MS উইন্ডোজ ব্যাকআপ ইউটিলিটি ব্যবহার করে তৈরি দুর্নীতিবাজ BKF ফাইলগুলি মেরামত করার জন্য শক্তিশালী এমএস উইন্ডোজ ব্যাকআপ পুনরুদ্ধার করুন। সফ্টওয়্যার ব্যবহারকারীদের অ্যাক্সেসযোগ্য BKF ফাইল থেকে সমস্ত গুরুত্বপূর্ণ চিত্র, সঙ্গীত, ইমেল, নথি ফাইলগুলি মেরামত করতে দেয়। BKF ফাইল রিকভারি সফ্টওয়্যার দক্ষতার সাথে অপ্রত্যাশিত ব্যাকআপ বাধা, একটি হার্ড ড্রাইভের দুর্নীতির দুর্নীতির কারণে দুর্নীতিবাজ ব্যাকআপ ফাইল, রেজিস্ট্রি ফাইল, ডকুমেন্ট ফাইল, রেজিস্ট্রি ফাইল, ডকুমেন্ট ফাইল ইত্যাদি পুনরুদ্ধার করুন এবং পুনরুদ্ধার করুন, ভাইরাস বা ট্রোজান সংক্রমণ, অপ্রত্যাশিত সিস্টেম শাটডাউন সিস্টেম সফটওয়্যার ব্যর্থতা। উইন্ডোজ BKF মেরামত সরঞ্জাম বৈশিষ্ট্য সমৃদ্ধ সফটওয়্যার, নিম্নলিখিত বৈশিষ্ট্য উপলব্ধ করা হয়: * ইন্টারেক্টিভ ইন্টারফেসটি খুব ব্যবহারকারী বান্ধব টুল তৈরি করে। * সিআরসি ত্রুটির পরেও উইন্ডোজ ব্যাকআপ ফাইল মেরামত করুন * BKF ফাইলের আকারের সাথে সম্পর্কিত BKF ফাইলগুলি মেরামত করে * সফটওয়্যারটি সংরক্ষণের আগে পুনরুদ্ধারকৃত BKF ডেটা পূর্বরূপ দেয়। * সফ্টওয়্যার প্রায় সব উইন্ডোজ সংস্করণ সমর্থন করে (98, আমি, 2000, এক্সপি, 2003, ভিস্তা, এবং উইন্ডোজ 7)


উইন্ডোজ ব্যাকআপ মেরামত ইউটিলিটি সম্পর্কিত সফটওয়্যার

দূষিত পিডিএফ ঠিক করুন

সাধারণত, আপনি পিডিএফ ফাইলগুলি খোলার সময় পিডিএফ ফাইলগুলিতে দুর্নীতির মুখোমুখি হন বা একটি পিডিএফ ফাইলটি ছাপা বা পিডিএফ ফাইল ডাউনলোড করার সময়। আপনার পিডিএফ দুর্নীতিগ্রস্ত হলে একটি দৃশ্যকল্পে, আপনি দূষিত PDF ফাইলটি ঠিক করতে পারেন ...

214 2703K

ডাউনলোড করুন

Time4Breax.

ব্যবহারকারীদেরকে বিরতির জন্য স্মরণ করিয়ে দেওয়ার জন্য টুল এবং সর্বাধিক কাজের সময় অতিক্রম করতে হবে না ...

87 275.25K

ডাউনলোড করুন