আইএবি স্টুডিও এন্টারপ্রাইজ সংস্করণ

আইএবি স্টুডিও দ্রুত বিকাশের জন্য একটি ব্রাউজার ডেভেলপমেন্ট প্ল্যাটফর্ম এবং J2EE অ্যাপ্লিকেশনের জন্য সমৃদ্ধ GUI এর স্থাপনার জন্য একটি ইন-ব্রাউজার ডেভেলপমেন্ট প্ল্যাটফর্ম।
এখনই ডাউনলোড করুন

আইএবি স্টুডিও এন্টারপ্রাইজ সংস্করণ র‌্যাঙ্কিং ও সারাংশ

বিজ্ঞাপন

  • Rating:
  • লাইসেন্স:
  • Freeware
  • দাম:
  • FREE
  • প্রকাশকের নাম:
  • WorcsNet Inc.
  • অপারেটিং সিস্টেম:
  • Windows All
  • ফাইলের আকার:
  • 42.8 MB

আইএবি স্টুডিও এন্টারপ্রাইজ সংস্করণ ট্যাগ


আইএবি স্টুডিও এন্টারপ্রাইজ সংস্করণ বর্ণনা

জ 2ee অ্যাপ্লিকেশনগুলির জন্য রিচি অ্যাপ্লিকেশন (রিচ ইন্টারনেট অ্যাপ্লিকেশন, বা RIA) এর দ্রুত উন্নয়ন এবং স্থাপনার জন্য একটি ব্রাউজার ডেভেলপমেন্ট প্ল্যাটফর্মের জন্য একটি ব্রাউজার ডেভেলপমেন্ট প্ল্যাটফর্ম। আইএবি স্টুডিও শক্তিশালী গ্রাফিকাল ইউজার ইন্টারফেসের সাথে ব্যবসায়িক কার্যকারিতা বাস্তবায়নের জন্য সরঞ্জাম এবং ফ্রেমওয়ার্কগুলির একটি সমন্বিত সংগ্রহ। Struts এবং JSF সহ বেশিরভাগ j2ee ফ্রেমওয়ার্কগুলি উন্নত GUI বিল্ডিংয়ের জন্য কোনও উপায়ে অফার করে না, এইভাবে বিকাশকারীদের কাছে এটি প্রায়শই জটিল কাজটি ছেড়ে দেয়। আইএবি স্টুডিও ধনী ক্লায়েন্টের সাথে ওয়েব অ্যাপ্লিকেশনগুলি বিকাশের একটি ভিন্ন উপায় উপস্থাপন করে এই সমস্যার সমাধান করে। আইএবি স্টুডিওতে একটি ইন-ব্রাউজার আইডিই, রিপোর্টিং সরঞ্জাম এবং ওয়ার্কফ্লো সরঞ্জামগুলি, পাশাপাশি বিভিন্ন সহযোগিতামূলক সার্ভার পাশ এবং ক্লায়েন্ট পার্শ্ব ফ্রেমওয়ার্কগুলি সহ প্রস্তুত-ব্যবহারযোগ্য রিয়া মডিউলগুলির একটি বড় সেট সহ। J2EE অ্যাপ্লিকেশনগুলির জন্য অত্যাধুনিক সমৃদ্ধ GUI এর দ্রুত বিকাশ এবং বাস্তবায়নের জন্য আইএবি স্টুডিও একটি টিম ভিত্তিক ইন্টারনেট অ্যাপ্লিকেশন ডেভেলপমেন্ট পরিবেশ যা (সমৃদ্ধ ইন্টারনেট অ্যাপ্লিকেশন)। আইএবি স্টুডিওতে অনেকগুলি অন্তর্নির্মিত মডিউল রয়েছে যা ডাটা এন্ট্রি অটোমেশন, প্রকল্প সংগঠক, ডেটাবেস ম্যানেজার, টিম অর্গানাইজার, তাত্ক্ষণিক মেসেজিং, ট্রিভিউউউউল, ব্যবহারকারী / ভূমিকা ব্যবস্থাপক, নিয়োগের সরঞ্জাম এবং ওয়ার্কফ্লো হিসাবে কোনও ইন্টারনেট অ্যাপ্লিকেশনে পুনঃব্যবহৃত করা যেতে পারে সরঞ্জাম। আইএবি স্টুডিও ডেটা ম্যানিপুলেশন এবং ওয়েব ডিজাইনের জন্য উইজেটগুলির বিস্তৃত সরবরাহ করে। ডাটা এন্ট্রি উইজার্ডস, গ্রিড, ট্রিভিউস, আরটিএফ সম্পাদক, ডিএমএআরএস, পৃষ্ঠা নির্মাতা এবং অন্যান্য অনেক দরকারী নিয়ন্ত্রণগুলি উন্নয়ন প্রক্রিয়া সহজ এবং দ্রুত করে তোলে। বহুভাষিক ক্ষমতা কোন ভাষাতে পৃষ্ঠাগুলির সৃষ্টি করার অনুমতি দেয়।


আইএবি স্টুডিও এন্টারপ্রাইজ সংস্করণ সম্পর্কিত সফটওয়্যার

Chakraweb.

Chakraweb ওপেন সোর্স সিএমএস (কন্টেন্ট ম্যানেজমেন্ট সিস্টেম) যা ছোট পেশাদার ওয়েবসাইট তৈরি করতে উপযুক্ত। ...

206 577.31K

ডাউনলোড করুন

Langator 2005.

লংকার 2005 একটি ব্রাউজার যা ইন্টারনেট এক্সপ্লোরারের কার্নেলের উপর ভিত্তি করে তৈরি হয় ...

182 1.2 MB

ডাউনলোড করুন

Xeonn-Turbo 2.0

xeonn-turbo 2.0 একটি অ্যাক্সিলারেটেড ট্যাবযুক্ত ওয়েব ব্রাউজার, অন্তর্নির্মিত বিনোদন সিস্টেম, আইএসপি এবং ইনস্ট্যান্ট মেসেঞ্জারের সাথে। AOL এবং MSN এর সেরা একটি নিরাপদ মজার ভরাট, বৈশিষ্ট্য সমৃদ্ধ অ্যাপ্লিকেশন! প্রতিটি ...

167 13948K

ডাউনলোড করুন