অ্যান্ড্রয়েডের জন্য সফ্টওয়্যার ভিওআইপি SIP SDK SDK

ABTO SIP SDK দ্রুত ভিওআইপি সফ্টফোন তৈরি করার একটি সমাধান সরবরাহ করে যা আপনার কম্পিউটারে কল এবং কল করতে বা আপনার অ্যাপ্লিকেশনে ভিওআইপি বৈশিষ্ট্যগুলি যোগ করতে পারে।
এখনই ডাউনলোড করুন

অ্যান্ড্রয়েডের জন্য সফ্টওয়্যার ভিওআইপি SIP SDK SDK র‌্যাঙ্কিং ও সারাংশ

বিজ্ঞাপন

  • Rating:
  • লাইসেন্স:
  • Shareware / $499
  • প্রকাশকের নাম:
  • ABTO Software
  • প্রকাশকের ওয়েব সাইট:
  • ফাইলের আকার:
  • 11.3 MB

অ্যান্ড্রয়েডের জন্য সফ্টওয়্যার ভিওআইপি SIP SDK SDK ট্যাগ


অ্যান্ড্রয়েডের জন্য সফ্টওয়্যার ভিওআইপি SIP SDK SDK বর্ণনা

সম্পাদক এর পর্যালোচনা: ইন্টারনেটে আহ্বান করার প্রবণতাটি উচ্চতর ইন্টারনেট গতির মতো বিভিন্ন কারণের সাথে একটি নাটকীয় বৃদ্ধি দেখেছে, কোনও অতিরিক্ত খরচ এবং নিরাপত্তা। আপনি যদি একজন বিকাশকারী হন বা একটি সফ্টওয়্যার ব্যবসা চালাচ্ছেন এবং ইন্টারনেটে কল করার সক্ষম করতে পারেন এমন অ্যাপ্লিকেশনটি ডিজাইন করতে চান তবে আপনি সঠিক জায়গায় আছেন যেমন আমরা আপনার সামনে আনতে থাকি অ্যান্ড্রয়েড 1 এর জন্য সফ্টওয়্যার ভিওআইপি এসআইপি এসডিকে 1 । এই সফ্টওয়্যার ডেভেলপমেন্ট কিটটি একটি উজ্জ্বল টুল যা সহজেই সফ্টফোন অ্যান্ড্রয়েড ভিত্তিক ডিভাইসগুলিতে সহায়তা করতে পারে। সফটফোনটি ভয়েস কলগুলির পাশাপাশি ভিডিও কল, পাঠ্য সমর্থন, ডিটিএমএফ সাপোর্ট এবং আরও অনেক কিছু হিসাবে শেষ ব্যবহারের জন্য সুবিধাগুলির একটি প্রচুর পরিমাণে সুবিধা প্রদান করবে। এই সমস্ত সুবিধাগুলি অবশ্যই কোনও অ্যাপ্লিকেশনটিকে সত্যিই প্রস্থান করার জন্য সাহায্য করবে। এখন এন্ড্রয়েড এর জন্য সফটওয়্যার ভিওআইপি এসডিকে সম্পর্কে কথা বলছেন এর জন্য, এটি আপনাকে সহজেই ভিওআইপি সফ্টওয়্যার বিকাশের অনুমতি দিতে পারে যার সাথে আপনি কার্যকরভাবে বন্ধু, গ্রাহক, কর্মচারী এবং বিভিন্ন অন্যান্য ব্যক্তিদের সাথে যোগদান করতে পারেন। এসআইপি সার্ভার সাপোর্ট, স্ট্যাটাস বার্তা এবং অ্যান্ড্রয়েডের সমস্ত সংস্করণগুলির সাথে তার সামঞ্জস্যের সাথে এটি অবশ্যই একটি ব্যাপক উপযোগে সহায়তা করে। এই এসডিকে অত্যন্ত পেশাদার এবং জনপ্রিয় ভিওআইপি সফ্টওয়্যার অ্যাপ্লিকেশনের মতোই সর্বোচ্চ স্তরের পরিষেবা সরবরাহ করে। এটি বিভিন্ন কোডেকের মধ্যে পাওয়া যায় যার মধ্যে রয়েছে G.729, Speex, Thora এবং H.264 কয়েকটি নাম দেওয়ার জন্য। তার সীমাহীন বাস্তবায়নের জন্য এটি প্রয়োজন যে অ্যান্ড্রয়েড 2.1 এবং এর উচ্চতর সংস্করণগুলি ইনস্টল করা দরকার। এটি প্রত্যাশিত যে নিবন্ধিত সংস্করণটি কেনার আগে আপনাকে ডেমো সংস্করণের জন্য যেতে হবে এবং কোম্পানির কাছে আপনার অভিজ্ঞতা এবং প্রাসঙ্গিক প্রতিক্রিয়া সরবরাহ করতে হবে যাতে কোম্পানিটি আরও ভাল SDK ডিজাইন করতে পারে যা প্রকল্পগুলির জন্য উপযুক্ত হবে। সমস্ত সুবিধাগুলি দেখার জন্য সফ্টওয়্যার ভিওআইপি আমাদের সাথে 3 টির সাথে রেট দেওয়ার জন্য আমাদের সাথে রেট দেওয়ার জন্য আসে। প্রকাশক এর বর্ণনা:


অ্যান্ড্রয়েডের জন্য সফ্টওয়্যার ভিওআইপি SIP SDK SDK সম্পর্কিত সফটওয়্যার

বার্তা মিরর

বার্তা মিরর আপনার ফোনে থাকা সরঞ্জামগুলির একটি। বার্তা মিরর আপনাকে সাহায্য করতে পারে: - মুছে ফেলা বার্তা খুঁজুন এবং লগ কল করুন। - ব্যাকআপ বার্তা এবং কল করুন লগ। - ব্যক্তিগত বার্তা secrete। ...

47 339.72 KB

ডাউনলোড করুন