অ্যান্ড্রয়েড জন্য Yummiewheels.

Yummiewheels অ্যাপ্লিকেশন স্মার্টফোনের ব্যবহারকারীদের সমস্ত স্থানীয় খাদ্য জয়েন্টগুলোতে এবং রেস্টুরেন্ট থেকে নির্বাচন করতে দেয় যেখানে সে / সে কোথায় থাকে।
এখনই ডাউনলোড করুন

অ্যান্ড্রয়েড জন্য Yummiewheels. র‌্যাঙ্কিং ও সারাংশ

বিজ্ঞাপন

  • Rating:
  • দাম:
  • Free
  • প্রকাশকের নাম:
  • By Enuke Software
  • অপারেটিং সিস্টেম:
  • Android
  • অতিরিক্ত আবশ্যক:
  • Requires Android 4.1 and up

অ্যান্ড্রয়েড জন্য Yummiewheels. ট্যাগ


অ্যান্ড্রয়েড জন্য Yummiewheels. বর্ণনা

YummiewHeels অ্যাপ্লিকেশন স্মার্টফোনের ব্যবহারকারীদের সমস্ত স্থানীয় খাদ্য জয়েন্টগুলোতে এবং রেস্টুরেন্ট থেকে সেটি বন্ধ করে দেয় যেখানে সে / সে কোথায় থাকে। এই অ্যাপ্লিকেশনের একটি বৈশিষ্ট্য রয়েছে যা ব্যবহারকারীদের একাধিক বিকল্পের মধ্যে একটি রেস্তোরাঁটি চয়ন করতে দেয়। আপনি আপনার সামাজিক প্রোফাইল যেমন ফেসবুক, টুইটার, গুগল একাউন্ট ইত্যাদি মাধ্যমে সহজে লগইন করার বিকল্পটি প্রদান করেন। আপনি রেস্তোরাঁ সম্পর্কে বিভিন্ন বিবরণ পরীক্ষা করতে পারেন যেমন তার ন্যূনতম ডেলিভারি অর্ডার, প্রযোজ্য যদি প্রযোজ্য, বিভিন্ন রিস্টো বিজ্ঞপ্তি ইত্যাদি। এই রেস্তোরাঁ অ্যাপ্লিকেশনটি তার ব্যবহারকারীকে প্রয়োজনীয় তথ্য দিয়ে সরবরাহ করে একবার অর্ডারটি তৈরি করার পরে ব্যবহারকারীকে অর্ডার ডেলিভারি সময় এবং অর্থ প্রদানের প্রয়োজনীয় পরিমাণ সম্পর্কে অবহিত করতে দেয়। আপনি অ্যাপ্লিকেশনের ডিলস ট্যাবে বিভিন্ন রেস্তোরাঁতে বিভিন্ন রেস্তোরাঁতেও সন্ধান করতে পারেন, যা আপনাকে সেই বিশেষ দিনের জন্য উপলব্ধ সর্বোত্তম অফার এবং ডিসকাউন্ট সরবরাহ করে। যেমন অর্ডার ইতিহাস আপনাকে সাহায্য করে আপনি একটি নির্দিষ্ট রেস্টুরেন্ট থেকে শেষ সময় আদেশ কি মনে রাখবেন। Yummiewheels এছাড়াও তার ব্যবহারকারীদের লাইভ ট্র্যাকিং সিস্টেমের সাথে উপলব্ধ করা হয় যাতে গ্রাহক সহজেই অ্যাপ্লিকেশন থেকে তার অর্ডার ট্র্যাক করতে পারেন। এই খাদ্য অ্যাপ্লিকেশনটি সহজ লগইন, ব্যবহারকারী-বান্ধব ইন্টারফেস এবং iOS, অ্যান্ড্রয়েড সামঞ্জস্য বৈশিষ্ট্যগুলির বৈশিষ্ট্যগুলি সরবরাহ করে, এই অ্যাপ্লিকেশনটি খাদ্য শিল্পের আলোকে আসছে। Yummieweels তার ব্যবহারকারীকে যে কোনও আদেশের পর্যালোচনা করতে দেয় যাতে তারা এই ব্যবহারকারীরা রেস্টুরেন্টের খাদ্যের গুণমান বজায় রাখতে সাহায্য করতে পারে। পর্যালোচনা আরও অন্যান্য ব্যবহারকারীদের খাদ্য মানের এবং পরিষেবাদির একটি ধারণা পেতে সাহায্য করুন একটি বিশেষ রেস্তোরাঁটি দুবার চিন্তা না করেই সরবরাহ করছে। এই অ্যাপ্লিকেশনের একটি বিকল্প রয়েছে যেখানে আপনি কোনও নির্দিষ্ট রেস্তোরাঁ থেকে খাদ্যের গুণমানের অভিজ্ঞতা অনুভব করার পরে আপনি সহজে রিভিউ রাখতে পারেন। এছাড়া আপনি সহজেই রেস্টুরেন্টটিকে রেট দিতে পারেন যা অন্যান্য ব্যবহারকারীদের আরও বেশি দাবি করতে সহায়তা করতে পারে যা কোন রেস্তোরাঁটি বেশি বেশি দাবি করে। Yummiewheels কাজ পেশাদার এবং পরিবারের জন্য আদর্শ সবচেয়ে সাহায্য খাদ্য ক্রম অ্যাপ্লিকেশন এক।


অ্যান্ড্রয়েড জন্য Yummiewheels. সম্পর্কিত সফটওয়্যার

অ্যান্ড্রয়েড জন্য মিয়ামি গ্রিল

মিয়ামি গ্রিল থেকে অর্ডার করা সহজ ছিল না। আপনার কাছে একটি অবস্থান খুঁজে পেতে GPS ব্যবহার করুন, মেনুটি পর্যালোচনা করুন, আপনার অর্ডারটি রাখুন এবং যখন আপনি এটি প্রস্তুত করুন ... ...

0

ডাউনলোড করুন