অ্যান্ড্রয়েড জন্য ভয়েস টেক্সট টেক্সট টেক্সট

শব্দটিতে ভয়েস (পাঠ্য হিসাবে আপনার শব্দগুলি লিখুন) ধন্যবাদ "বক্তৃতা স্বীকৃতি" করার জন্য আপনি কথা বলতে পারেন এবং আপনার শব্দগুলি অক্ষরগুলিতে রূপান্তরিত হবে।
এখনই ডাউনলোড করুন

অ্যান্ড্রয়েড জন্য ভয়েস টেক্সট টেক্সট টেক্সট র‌্যাঙ্কিং ও সারাংশ

বিজ্ঞাপন

  • Rating:
  • দাম:
  • Free
  • প্রকাশকের নাম:
  • By Jess Rojo
  • অপারেটিং সিস্টেম:
  • Android
  • অতিরিক্ত আবশ্যক:
  • Requires Android 4.0 and up
  • মোট ডাউনলোড:
  • 12

অ্যান্ড্রয়েড জন্য ভয়েস টেক্সট টেক্সট টেক্সট ট্যাগ


অ্যান্ড্রয়েড জন্য ভয়েস টেক্সট টেক্সট টেক্সট বর্ণনা

পাঠ্যতে ভয়েস (টক এবং আপনার শব্দগুলি পাঠ্য হিসাবে লিখুন) -মেনগুলি "বক্তৃতা স্বীকৃতি" থেকে আপনি কথা বলতে পারেন এবং আপনার শব্দগুলি অক্ষরগুলিতে রূপান্তরিত হবে এবং পর্দায় একটি পাঠ্য হিসাবে লিখিত হবে। - কণ্ঠস্বর স্বীকৃতি। - বিভিন্ন ফলাফল নির্বাচন করুন (ব্যাখ্যা)। - ইন্টারনেটের সাথে আপনি ইন্টারনেট ছাড়াই ব্যবহার করতে পারেন (শুধুমাত্র একটি ফলাফল) । পাঠ্যটি ভয়েস (লিখতে বা আমদানি করুন এবং রোবট ভয়েস দিয়ে এটি শোনে) - "বক্তৃতা পাঠ্য পাঠ্য" আপনি কোন পাঠ্য টাইপ করতে পারেন যা দ্বারা কথিত কোনও পাঠ্য টাইপ করতে পারেন একটি ডিজিটাল ভয়েস। - আপনি আপনার ডিভাইসটিকে অ্যাপটিতে আপনার ডিভাইস থেকে ফাইল যুক্ত করতে পারেন এবং এটি জোরে জোরে পড়তে পারেন। -এটি টেকট্রেক্সটি আপনার জন্য কোনও বক্তৃতা যোগাযোগের সাথে খুব দরকারী। আপনার শব্দ লিখতে পারেন এবং তারা ডিজিটাল ভয়েস দ্বারা পড়া হবে না। বই -listen। বৈশিষ্ট্য -ছোট কীবোর্ড বিনিমেয় অবস্থানের সঙ্গে স্ক্রোলযোগ্য। - ফাইলের সাথে কাজ করছে: .txt। - ফাইল হিসাবে ফাইল হিসাবে নোট, অডিও হিসাবে। -লিস্ট ফাইল। -কপি অডিও এবং টেক্সট ফাইল অ্যাপ্লিকেশন থেকে। - আপনার ডিভাইসে অন্যদের অ্যাপ্লিকেশানে পাঠ্য এবং ফাইলগুলি ভাগ করুন। (অ্যাপ্লিকেশনটি ক্লাউডে ফাইলগুলি সিঙ্ক্রোনাইজ বা সংরক্ষণ করে না, সহজেই, আপনি এটি করতে পারেন আপনার নিজের ব্যাকআপ)। ইঞ্জিন (গুলি) -টেক্স থেকে ভয়েস টেকসই আপনার ডিভাইসের মোটর (গুলি) বা ইঞ্জিন (গুলি) উপর নির্ভর করে (বিরল ক্ষেত্রে কেউ নেই কিছু ডাউনলোড করা আবশ্যক)। ভাষা এবং কণ্ঠস্বর - আপনি কোনও ভাষায় এটি সেট করতে পারেন এবং আপনার ডিভাইস এবং ইঞ্জিনগুলির জন্য কোন ভয়েসটি সেট করতে পারেন। - ইন্টারনেটের সাথে আপনাকে প্রথমে কিছু ভাষা ডাউনলোড করতে হবে। - রোবট কণ্ঠস্বর পুরুষ বা মহিলা হতে পারে (এটি ইঞ্জিনের উপর নির্ভর করে)। -এস-ইন -এস-তথ্য যদি আপনার সমস্যা হয়। পছন্দ -এসই মেনু-পছন্দগুলি সবচেয়ে ব্যক্তিগত ব্যবহারকে মানিয়ে নিতে পছন্দ করে। অডিও রেকর্ডার -অ্যাপ্লিকেশনটি একটি অডিও রেকর্ডার অন্তর্ভুক্ত । audio পাঠ্য (পরীক্ষামূলক) -এ অডিও প্লেয়ারটি একটি ফাইল খেলতে এবং বিরামতে ব্যবহার করা হয় যাতে আপনি পাঠ্যতে ভয়েস ব্যবহার করতে পারেন এবং ফলাফলগুলি ক্যাপচার করতে পারেন। গুরুত্বপূর্ণ - এটি একটি স্বয়ংক্রিয় conve হয় না আরএসআইন। - একটি অডিও ফাইলটি একটি ক্লিকের মধ্যে একটি পাঠ্য ফাইলের মধ্যে রূপান্তরিত হয় না। -ভিডিও পাঠ্যকে সমর্থন করা হয় না। -এটি একটি পরীক্ষামূলক অংশ। অনুমতি - লিখুন / বাইরের স্টোরেজে পড়ুন। - মাইক্রোফোন ব্যবহার করে রেকর্ড করুন। ইউটিলিটি -পাঠ্য যা আপনি পাঠ্য পাঠাতে বা অন্যদের সাথে ভাগ করতে চান তা লিখুন। - ত্রুটিগুলি টাইপ করার জন্য অন্যদের ব্যবহার করার আগে এই অ্যাপ্লিকেশনটি ব্যবহার করুন। -এটি সহায়ক Android এর আপনার দৈনন্দিন ব্যবহার। -স্পেক এবং কীবোর্ড ব্যবহার না করে নোটগুলি গ্রহণ করুন। প্রচার - অ্যাপ্লিকেশনটি প্রকাশ্য আছে এবং এটি বিনামূল্যে। সংস্করণ সমস্ত সংস্করণ একই বৈশিষ্ট্য আছে। পার্থক্যগুলি হল: - ফাইলের ধরনটি খুলতে পারে: সমস্ত খোলা .txt এবং সংস্করণ: PDF (.pdf), পূর্ণ (.pdf, .HTML, .epub এবং ওয়েব পেজ)। - এটি বিজ্ঞাপন বা না (প্রো) বহন করে। - APK এর আকার। আপনার পরামর্শ, মতামত, মন্তব্যের জন্য ধন্যবাদ!


অ্যান্ড্রয়েড জন্য ভয়েস টেক্সট টেক্সট টেক্সট সম্পর্কিত সফটওয়্যার

অ্যান্ড্রয়েড জন্য অ্যাপল বার্তা

অ্যাপল বার্তাটি Android ডিভাইসগুলির জন্য একটি বিনামূল্যে মেসেজিং অ্যাপ্লিকেশন যা আপনাকে আগে কখনোই মনে হয় না এমন মেসেজিংয়ের একটি দুর্দান্ত অভিজ্ঞতা দিতে। ...

10

ডাউনলোড করুন