অ্যান্ড্রয়েডের জন্য প্রাপ্তবয়স্ক রঙের প্রাপ্তবয়স্ক রঙ - অ্যান্ড্রয়েডের জন্য ক্রস সেলাল

ক্রস-সেলাই মন্ডালা শত শত সুন্দর সুন্দর মন্ডলা ডিজাইন এবং নকশার সাথে কাজ করার জন্য আসে, রঙটি নির্বাচন করুন এবং সেলাই স্থাপন করতে আলতো চাপুন।
এখনই ডাউনলোড করুন

অ্যান্ড্রয়েডের জন্য প্রাপ্তবয়স্ক রঙের প্রাপ্তবয়স্ক রঙ - অ্যান্ড্রয়েডের জন্য ক্রস সেলাল র‌্যাঙ্কিং ও সারাংশ

বিজ্ঞাপন

  • Rating:
  • দাম:
  • Free
  • প্রকাশকের নাম:
  • By Coloring by Number - Pixel Art Games : Next Tech
  • অপারেটিং সিস্টেম:
  • Android
  • অতিরিক্ত আবশ্যক:
  • None
  • মোট ডাউনলোড:
  • 11

অ্যান্ড্রয়েডের জন্য প্রাপ্তবয়স্ক রঙের প্রাপ্তবয়স্ক রঙ - অ্যান্ড্রয়েডের জন্য ক্রস সেলাল ট্যাগ


অ্যান্ড্রয়েডের জন্য প্রাপ্তবয়স্ক রঙের প্রাপ্তবয়স্ক রঙ - অ্যান্ড্রয়েডের জন্য ক্রস সেলাল বর্ণনা

ক্রস-সেলাই Mandala শত শত সুন্দর Mandala ডিজাইন এবং নিদর্শন সঙ্গে কাজ করার জন্য আসে, রঙ নির্বাচন করুন এবং Stitches স্থাপন করতে আলতো চাপুন। আপনার নিজের ক্রস-সেলাই প্যাটার্ন তৈরি করুন বাড়িতে আপনার সৃজনশীলতা বিকাশ করতে পারেন। একটি ক্রস-সেলাই প্যাটার্ন তৈরি করার সবচেয়ে সহজ উপায় হল ম্যান্ডল প্যাটার্নের সাথে আকৃতির অনুকরণ করা। ক্রস-সেলাই ম্যান্ডলার কাজ করার জন্য হাজার হাজার সুন্দর নিদর্শন নিয়ে আসে, শুধু ডান রঙের থ্রেডটি নির্বাচন করুন এবং ক্লিক করুন STITCHES রাখুন। সঠিক জায়গায় সমস্ত রঙ্গিন ক্রস-সেলাইগুলি ড্রপ করুন এবং আপনার সূচিকর্ম দেখুন। এটির উপর মনোযোগ দিন, ক্রস সেলল ডিজাইনের সাথে বিখ্যাত ভবনগুলি, বিখ্যাত পেইন্টিং বা আপনার বন্ধুদের ফটো আমদানি করুন। পণ্য আলংকারিক জামাকাপড়, বাড়ির আসবাব, বা প্রাচীর hangings জন্য অঙ্কন সঙ্গে দোরোখা করা হয়। তার সাথে অবসর সময় উপভোগ করুন। বৈশিষ্ট্য: - সুন্দর ক্রস-সেলাইয়ের নকশার একটি বড় সংগ্রহ খেলতে। - কোনও চিত্র থেকে আপনার নিজস্ব নিদর্শন তৈরি করুন। - সহজ এবং সহজ, শুধু একটি আঙুল দিয়ে খেলুন। - নিয়মিতভাবে প্রকাশিত নতুন নিদর্শন। - আপনি এই ঝিম গেমটি দিয়ে প্রকৃত ক্রস সেলাইয়ের অনুভূতি পাবেন। একটি ভিন্ন রঙিন থ্রেড আপনার প্রকল্পের উপর সূক্ষ্ম কিন্তু গুরুত্বপূর্ণ পার্থক্য করতে পারেন। বিজ্ঞতার সাথে নির্বাচিত ফ্যাব্রিক নকশাটি উন্নত করতে পারে। ফ্যাব্রিকের উপর সুচ এবং থ্রেডের মৃদু হ্যান্ডলিং আপনার নকশাটিকে আরও বেশি উচ্চারণ করতে পারে রঙের মিশ্রন। needlework প্রকল্পগুলি রঙিন বা monochromatic হতে পারে, তবে এটি সর্বদা কোনও দর্শকের কাছে নান্দনিক মান থাকবে। Cross Stitching Mandala একটি মহান ইতিহাস আছে এবং কিছু মানুষ এখনও পুরানো শৈলী ডিজাইন করতে আকর্ষণীয়। এই সমস্ত ডিজাইনগুলি সত্যিই Antique দেখতে, অনেক দিন আগে ভুলে যাওয়া কিছু কিন্তু এখনও জীবিত এবং অর্থপূর্ণ। কিন্তু যদি আপনি প্রতিটি ক্রস সেলাই প্যাটার্নের রুটটি জানেন তবে আপনার কাজটি কেবল একটি ক্র্যাফট হবে না। আপনার জন্য যারা আপনার সাথে একটি ক্রস সেলাল নকশা তৈরি করার চেষ্টা করতে চান তাদের জন্য নিজস্ব সৃষ্টি, আমরা আপনার ক্রস সেলাই প্যাটার্ন ডিজাইন করার জন্য এটি সহজ করার জন্য যে অ্যাপ্লিকেশনটি সরবরাহ করি তা ব্যবহার করার সুপারিশ করি। সঠিক প্যাটার্ন এবং উপকরণগুলি আমাদের কাজকে আরও সহজ এবং উপভোগ্য করে তুলবে। আপনি ক্রস সেলাইয়ের শেষ হয়ে যাচ্ছেন, সমাপ্ত টুকরাটি ফ্রেম করুন এবং পাশে এটি বন্ধ করুন প্রকৃত ছবি।


অ্যান্ড্রয়েডের জন্য প্রাপ্তবয়স্ক রঙের প্রাপ্তবয়স্ক রঙ - অ্যান্ড্রয়েডের জন্য ক্রস সেলাল সম্পর্কিত সফটওয়্যার

Addison Rae ভিডিও কল এবং অ্যান্ড্রয়েড জন্য চ্যাট কৌতুক

Addison Rae জাল কল, আজ আপনি আপনার বন্ধুদের চমত্কার করতে পারেন এবং তাদের সাথে তামাশা করতে পারেন, Addison Rae Fake কল কল করুন ভিডিও চ্যাটে ফোনে ক্লিক করে ... ...

1

ডাউনলোড করুন