wapircgw.

Wapircgw আপনার মোবাইল ফোনে আপনার WAP ব্রাউজার ব্যবহার করে আপনি সহজেই IRC নেটওয়ার্কগুলিতে সংযোগ স্থাপন করতে সহায়তা করে।
এখনই ডাউনলোড করুন

wapircgw. র‌্যাঙ্কিং ও সারাংশ

বিজ্ঞাপন

  • Rating:
  • লাইসেন্স:
  • GPL
  • দাম:
  • FREE
  • প্রকাশকের নাম:
  • Nonoo
  • প্রকাশকের ওয়েব সাইট:
  • http://dp.nonoo.hu/projects/hometvstream/

wapircgw. ট্যাগ


wapircgw. বর্ণনা

WAPIRCGW আপনার মোবাইল ফোনে আপনার WAP ব্রাউজার ব্যবহার করে আপনাকে সহজেই আইআরসি নেটওয়ার্কগুলিতে সংযোগ করতে সহায়তা করে। WAPIRCGW আপনার মোবাইল ফোনে আপনার WAP ব্রাউজার ব্যবহার করে আপনাকে সহজেই আইআরসি নেটওয়ার্কগুলিতে সংযোগ করতে সহায়তা করে। আপনি আপনার মোবাইল ফোন এবং আইআরসি নেটওয়ার্কের মধ্যে একটি গেটওয়ে হিসাবে কাজ করার জন্য ইন্টারনেট সংযোগের সাথে একটি লিনাক্স বক্সের প্রয়োজন। আপনি একাধিক চ্যানেলে যোগদান করতে পারেন এবং অন্যদের সাথে ব্যক্তিগতভাবে কথা বলতে পারেন যখন আপনি একটি রিয়েল আইআরসি ক্লায়েন্ট ব্যবহার করেন .wapircgw তে 2 সমবায় টুকরা রয়েছে: Wapircphp এবং wapircd.wapircd হয় এমন ডেমন যা আইআরসি নেটওয়ার্কগুলি এবং আপনার মোবাইল ফোনের অনুরোধগুলি পরিচালনা করে। WAPIRCPPP আপনি আপনার মোবাইল ফোনের সাথে দেখতে পারেন এমন WML ওয়েবপৃষ্ঠা তৈরি করে। তাই আপনি পিএইচপি এবং মাইএসকিউএল সমর্থনের সাথে একটি ওয়েব সার্ভার অ্যাপ্লিকেশন প্রয়োজন (EXACHE)। ব্যবহারকারীর প্রশাসনের এবং সেটিংস স্টোরেজের কারণে মাইএসকিউএল সাপোর্ট প্রয়োজন। এক্সamample: যখন ব্যবহারকারী তার মোবাইল ফোনের সাথে লগ ইন করে, WapirCPPP WAPIRCD এর সাথে যোগাযোগ করে, যা একটি নতুন আইআরসি সংযোগ তৈরি করার অনুরোধ করে। তাই WAPIRCD প্রদত্ত IRC সার্ভারের সাথে সংযোগ স্থাপন করে এবং ব্যবহারকারীটি তার সেটিংসে যা চ্যানেলগুলি দিয়েছিল তা যোগ দেয়। যখন ব্যবহারকারী লগ আউট করে (অথবা কয়েক মিনিটের জন্য কিছুই না থাকে), WAPIRCD আইআরসি সার্ভারের সাথে সংযোগ বন্ধ করে। করা। অনুগ্রহ করে মনে রাখবেন: আপনাকে Wapircd চালানোর জন্য রুট হতে হবে না। এটি একটি ব্যবহারকারী হিসাবে এটি চালানোর জন্য আরো নিরাপদ। আপনি চলমান করার পরে SRC DIR এ WAPIRCD বাইনারি পাবেন, তবে আপনি যদি অলস হন তবে আপনি রুট হিসাবে ইনস্টল করতে পারেন এবং এটি বাইনারি / ইউএসআর / স্থানীয় / বিনতে বাইনারি স্থাপন করবে। আরও বিকল্পের জন্য Wapircd -h চালান। আপনি Wapircd শুরু করেন এমন ডিরেক্টরিতে আপনার প্রবেশাধিকার অ্যাক্সেস করতে হবে না, কারণ সবকিছু মেমরিতে সংরক্ষিত হয়। WAPIRCD আরম্ভ করা হচ্ছে, আপনার ওয়েবসাইটটিতে Wapircphp ডিরেক্টরি সামগ্রী অনুলিপি করুন। আপনার MySQL ডাটাবেসের জন্য নিম্নলিখিত টেবিল যুক্ত করুন: টেবিল `WAPIRC` (` ব্যবহারকারী` Varchar (20) ডিফল্ট নল, `পাস` varchar (20) ডিফল্ট নল,` ircserver` varchar (50) ডিফল্ট নল, 'ircport` varchar (ircport` varchar ( 5) ডিফল্ট '6667', 'ircuser` varchar (50) null ডিফল্ট' wapirc ', `autrcask` varchar (50) ডিফল্ট নল,` autojass`) ডিফল্ট নল, `autojoin` varchar (255) ডিফল্ট নল ,` Loglines` Tinyint (3) স্বাক্ষরিত নুল ডিফল্ট '20' নয়, 'Loglineslong` Tinyint (3) স্বাক্ষরিত নুল ডিফল্ট' 100 ', `adautrarawirccmds` tinyint (1) null ডিফল্ট' 0 ') ইঞ্জিন = myisam ডিফল্ট charset = latin1; এই রিলিজে নতুন কি: · দৃঢ়ভাবে হোস্ট সোলারিসের অধীনে কাজ করে নি; এই সংশোধন করা হয়েছে।


wapircgw. সম্পর্কিত সফটওয়্যার

Piaccess মেইল

PIACCESS পণ্য আপনার ব্যক্তিগত কম্পিউটারে আপনার ইমেলগুলির সাথে আপনার এসএমএস পাঠ্য বার্তা এবং পরিচিতি আছে। ...

153

ডাউনলোড করুন

Mqsload.

একটি ফাইল থেকে একটি ফাইল থেকে একটি MQSeries queue মধ্যে বার্তা লোড করার জন্য একটি সহজ হাতিয়ার ...

166

ডাউনলোড করুন

Pgintcl.

PGINTCL POSTGRESQL এর একটি টিসিএল ইন্টারফেস, যা নিজেই টিসিএল-তে সম্পূর্ণরূপে লিখিত হয় এবং LibPQ এ নির্ভর করে না। ...

218

ডাউনলোড করুন

মা Orm.

মা Orm প্রকল্পটি একটি পাইথন মডিউল যা এসকিউএল সিনট্যাক্স লুকিয়ে রাখে এবং আপনাকে বুদ্ধিমান শ্রেণী এবং পদ্ধতির একটি সেট দেয়। ...

193

ডাউনলোড করুন