RETS ক্লায়েন্ট খুলুন

ওপেন রিস্ট ক্লায়েন্ট (ORC) একটি কমান্ড-লাইন অ্যাপ্লিকেশন যা একাধিক তালিকা পরিষেবা (এমএলএস) সম্পর্কিত ডেটা পুনরুদ্ধার করার জন্য ডিজাইন করা হয়েছে।
এখনই ডাউনলোড করুন

RETS ক্লায়েন্ট খুলুন র‌্যাঙ্কিং ও সারাংশ

বিজ্ঞাপন

  • Rating:
  • লাইসেন্স:
  • GPL
  • দাম:
  • FREE
  • প্রকাশকের নাম:
  • Robert Stagner
  • প্রকাশকের ওয়েব সাইট:
  • http://members.aceweb.com/restagner/orc/

RETS ক্লায়েন্ট খুলুন ট্যাগ


RETS ক্লায়েন্ট খুলুন বর্ণনা

ওপেন রিস্ট ক্লায়েন্ট (ORC) একটি কমান্ড-লাইন অ্যাপ্লিকেশন যা একাধিক তালিকা পরিষেবা (এমএলএস) সম্পর্কিত ডেটা পুনরুদ্ধার করার জন্য ডিজাইন করা হয়েছে। ওপেন রিস্ট ক্লায়েন্ট (ORC) জাভাতে লিখিত একটি কমান্ড-লাইন অ্যাপ্লিকেশন, একটি দূরবর্তী / স্থানীয় রিয়েল এস্টেট লেনদেন স্ট্যান্ডার্ড (RETS) সামঞ্জস্যপূর্ণ সার্ভার থেকে একাধিক তালিকা পরিষেবা (এমএলএস) সম্পর্কিত ডেটা পুনরুদ্ধার করার জন্য ডিজাইন করা হয়েছে। রিয়েল এস্টেট লেনদেন স্ট্যান্ডার্ড প্রোটোকল স্পেসিফিকেশন, সংস্করণ 1.0 প্রতি সংজ্ঞায়িত হিসাবে ORC কার্যকরী ক্রিয়াকলাপগুলির সংখ্যাগরিষ্ঠতা সমর্থন করে। RETS স্পেসিফিকেশন-এ বর্ণিত হিসাবে, ক্লায়েন্ট প্রোগ্রামটি রিয়েল এস্টেট সম্পত্তি তথ্য পুনরুদ্ধারের উদ্দেশ্যে একটি সম্পত্তি বা অন্যান্য রিয়েল এস্টেট ডেটা সার্ভারের সাথে যোগাযোগ করতে পারে। একটি তিন-স্তরীয় স্থাপত্যের চারপাশে ডিজাইন করা হয়েছে, RETS ক্লায়েন্টটি একটি উপস্থাপনা স্তর, একটি অ্যাপ্লিকেশন যুক্তি স্তর এবং একটি স্টোরেজ লেয়ারে বিভক্ত করা হয়েছে। এখানে "খোলা রিস্ট ক্লায়েন্ট" এর কিছু মূল বৈশিষ্ট্য রয়েছে: লগইন লেনদেন · লগআউট লেনদেন · অ্যাকশন লেনদেন · অনুসন্ধান লেনদেন GetMetadata লেনদেন · Getobject লেনদেন · পাসওয়ার্ড লেনদেন পরিবর্তন করুন প্রয়োজনীয়তা: · জাভা রানটাইম এনভায়রনমেন্ট (জেআরই), সংস্করণ 1.4.0 বা তার পরে। আপনার যদি ইতিমধ্যে জাভা এসডিকে, স্ট্যান্ডার্ড সংস্করণ, সংস্করণ 1.4.0 এর একটি অনুলিপি থাকে বা পরে এটি ইনস্টল করা হবে লিনাক্স কার্নেল, সংস্করণ 2.2.12 এবং গ্লিবসি 2.1.2-11 বা তার পরে। · সর্বনিম্ন 32 এমবি র্যাম (48 মেগাবাইট প্রস্তাবিত)।


RETS ক্লায়েন্ট খুলুন সম্পর্কিত সফটওয়্যার

Heavymole.

ভেরিমোল একটি উচ্চাভিলাষী ফাইল শেয়ারিং এবং যোগাযোগ অ্যাপ্লিকেশন (P2P)। ...

195

ডাউনলোড করুন

ntorrent.

এনটরেন্ট একটি গ্রাফিকাল ইউজার ইন্টারফেস ক্লায়েন্ট (GUI) যা apache xmlrpc লাইব্রেরি ব্যবহার করে জাভাতে লিখিত rtorrent হয়। ...

182

ডাউনলোড করুন

GetDCC.

GetDcc XDCC সার্ভার থেকে ডাউনলোড করার জন্য একটি ব্যবহারকারী বান্ধব ইন্টারফেস সরবরাহ করে। ...

197

ডাউনলোড করুন