Pymacs.

Pymacs একটি শক্তিশালী হাতিয়ার যা একবার EMACS থেকে শুরু হয়েছিল, Emacs Lisp এবং Python এর মধ্যে উভয় যোগাযোগের অনুমতি দেয়।
এখনই ডাউনলোড করুন

Pymacs. র‌্যাঙ্কিং ও সারাংশ

বিজ্ঞাপন

  • Rating:
  • লাইসেন্স:
  • GPL
  • দাম:
  • FREE
  • প্রকাশকের নাম:
  • Francois Pinard
  • প্রকাশকের ওয়েব সাইট:
  • http://pymacs.progiciels-bpi.ca/index.html

Pymacs. ট্যাগ


Pymacs. বর্ণনা

Pymacs একটি শক্তিশালী হাতিয়ার যা একবার EMACS থেকে শুরু হয়েছিল, Emacs Lisp এবং Python মধ্যে উভয় যোগাযোগের অনুমতি দেয়। Pymacs একটি শক্তিশালী হাতিয়ার যা একবার EMACS থেকে শুরু হয়েছিল, Emacs Lisp এবং Python মধ্যে উভয় যোগাযোগের অনুমতি দেয়। এটি পাইথনকে অন্য উপায়ের পরিবর্তে EMACS এর জন্য এক্সটেনশান ভাষা হিসাবে লক্ষ্য করে এবং এই অসম্পূর্ণতা কিছু নকশা পছন্দগুলিতে প্রতিফলিত হয়। EMACS LISP কোডের মধ্যে, কেউ লোড এবং পাইথন মডিউলগুলি ব্যবহার করতে পারে। পাইথন ফাংশন নিজেদের EMACS পরিষেবাগুলি ব্যবহার করতে পারে এবং Emacs Lisp Space- এ রাখা EMACS LISP বস্তুগুলি পরিচালনা করতে পারে। PYMACS ম্যানুয়াল (হয় HTML এক বা পিডিএফ এক) ইনস্টলেশান নির্দেশাবলী, API এর সম্পূর্ণ বিবরণ রয়েছে, উদাহরণস্বরূপ নথিভুক্ত উদাহরণস্বরূপ, সহ পয়েন্টারগুলির সম্পূর্ণ বিবরণ রয়েছে। , এবং অন্যান্য PYMACS সাইট বা প্রকল্পের জন্য। এই রিলিজে কী নতুন: · ম্যানুয়ালটি এখন বিশ্রাম বিন্যাসে রয়েছে এবং সমস্তকিছু সর্বত্র চলে গেছে। পোস্টস্ক্রিপ্ট এবং পিডিএফ ফাইলগুলি বন্টনের আর কোনও অংশ নয়, আপনি তাদের ওয়েব সাইটে খুঁজে পেতে পারেন, অথবা যদি আপনার প্রয়োজনীয় সরঞ্জাম থাকে তবে মেকফিলটি ব্যবহার করতে পারে। উদাহরণগুলি ম্যানুয়াল থেকে একটি নতুন অবদান / সাবডিরেক্টরিতে স্থানান্তরিত হয়েছে, যা কয়েকটি নতুন অবদান রাখে। Emacs Gnus এর জন্য একটি পাইথন ব্যাক-এন্ডের উদাহরণ মুছে ফেলা হয়েছে। · পাইথন 1.5.2 সামঞ্জস্য হ্রাস করা হয়েছে; Python 2.2 বা ভাল ব্যবহার করুন। Pymacs ম্যানুয়াল ইনস্টলেশন পদ্ধতি ব্যাখ্যা করে, এখন সরলীকৃত। Pymacs- পরিষেবাদি স্ক্রিপ্ট চলে গেছে, এটি এমএস উইন্ডোজগুলিতে PYMACS ইনস্টল করা সহজ করতে হবে। একটি ছোট, এখনও সাদাসিধা বৈধতা স্যুট আছে। যোগাযোগ প্রোটোকল সংশোধন করা হয়েছে: আরো স্বচ্ছতা, কম যাদু। Zombie বস্তু ডিফল্টরূপে কম ভয়ঙ্কর। API এখন মিথ্যা এবং সত্যিকারের ধ্রুবক, এবং ইউনিকোড স্ট্রিংগুলিকে সমর্থন করে (Emacs দ্বারা নির্ধারিত সীমার মধ্যে)। যারা এই রিলিজ তৈরি বা পরীক্ষায় আমাকে সাহায্য করেছে তাদের জন্য বিশেষ ধন্যবাদ।


Pymacs. সম্পর্কিত সফটওয়্যার

Katy.

Katy কেডিএর একটি টেক্সট এডিটর, উইন্ডোজ টেক্সট এডিটর দ্বারা অনুপ্রাণিত, আল্ট্রাডিট। ...

248

ডাউনলোড করুন

এনভিআই

এনভিআই প্রাক্তন বার্কলে সফটওয়্যার বিতরণের অংশ হিসাবে মূলত বিতরণ করা প্রাক্তন / ভিআই পাঠ্য সম্পাদকটির একটি বাস্তবায়ন। ...

153

ডাউনলোড করুন