Daloradius.

ডালোরিডিয়াস হটস্পট এবং সাধারণ উদ্দেশ্য আইএসপি স্থাপনার পরিচালনার লক্ষ্যে একটি উন্নত ব্যাসার্ধ ওয়েব ম্যানেজমেন্ট অ্যাপ্লিকেশন।
এখনই ডাউনলোড করুন

Daloradius. র‌্যাঙ্কিং ও সারাংশ

বিজ্ঞাপন

  • Rating:
  • লাইসেন্স:
  • GPL
  • দাম:
  • FREE
  • প্রকাশকের নাম:
  • Liran Tal
  • প্রকাশকের ওয়েব সাইট:

Daloradius. ট্যাগ


Daloradius. বর্ণনা

Daloradius হটস্পট এবং সাধারণ উদ্দেশ্য ISP স্থাপনার পরিচালনার লক্ষ্যে একটি উন্নত ব্যাসার্ধ ওয়েব ম্যানেজমেন্ট অ্যাপ্লিকেশন। Daloradius হটস্পট এবং সাধারণ উদ্দেশ্য ISP স্থাপনার পরিচালনার লক্ষ্যে একটি উন্নত ব্যাসার্ধ ওয়েব ম্যানেজমেন্ট অ্যাপ্লিকেশন। প্রকল্পটি ব্যবহারকারীর ব্যবস্থাপনা, গ্রাফিকাল রিপোর্টিং, অ্যাকাউন্টিং, একটি বিলিং ইঞ্জিন, জিও-লোকেটেডের জন্য googlemaps এর সাথে সংহত করে। ডালোরডিয়াস পিএইচপি এবং জাভাস্ক্রিপ্টে লেখা হয় এবং একটি মাইএসকিউএল ডাটাবেস ব্যবহার করে। এটি ব্যাকএন্ডের সাথে পরিবেশনকারী মাইএসকিউএল সহ একটি FreerAdius স্থাপনার উপর ভিত্তি করে তৈরি। অন্যান্য বৈশিষ্ট্যগুলির মধ্যে এটি ACLS প্রয়োগ করে, হটস্পট / অ্যাক্সেস পয়েন্টগুলি দৃশ্যত এবং আরও অনেকগুলি বৈশিষ্ট্য সনাক্ত করার জন্য Googlemaps ইন্টিগ্রেশন। · Apache ওয়েব সার্ভার (উভয় সংস্করণ সমর্থিত হয়) · পিএইচপি 4/5 · পিএইচপি জিডি এক্সটেনশান · এমএসকিউএল 4/5 এই রিলিজে নতুন নতুন : এই রিলিজে অনেকগুলি বাগফিক্স, কোড ক্লিনআপ এবং নিরাপত্তা উন্নত রয়েছে। নতুন বৈশিষ্ট্যগুলির মধ্যে একটি ডালোরিডিয়াস-ব্যবহারকারী পোর্টাল, একটি নতুন ব্যর্থতা / সাফল্য বার্তা বিন্যাস, নতুন পৃষ্ঠাগুলি (আইপি পুল, অঞ্চল, প্রক্সি, বিক্রেতার / গুণাবলী, ইতিহাস রিপোর্ট, এবং অন্যান্য), ব্যবহারকারীদের রেকর্ডগুলির CSV রপ্তানির জন্য সমর্থন, আরো AJAX কার্যকারিতা, এবং আরো অনেক.


Daloradius. সম্পর্কিত সফটওয়্যার

SQLite ডাটাবেস ব্রাউজার

SQLITE ডাটাবেস ব্রাউজারটি একটি ওপেন সোর্স ভিজুয়াল টুল যা SQLITE এর সাথে সামঞ্জস্যপূর্ণ ডাটাবেস ফাইল তৈরি, ডিজাইন এবং সম্পাদনা করতে ব্যবহৃত হয়। ...

894

ডাউনলোড করুন

MySQL প্রশাসক

MySQL প্রশাসক একটি শক্তিশালী চাক্ষুষ প্রশাসন কনসোল যা আপনাকে সহজেই আপনার MySQL পরিবেশকে পরিচালনা করতে সক্ষম করে। ...

645

ডাউনলোড করুন

Preppi.

প্রিপিপি ইউনিক্স এবং লিনাক্স সিস্টেমের জন্য একটি সহজ গ্রাফিকাল ইপিপি ক্লায়েন্ট। ...

644

ডাউনলোড করুন