লিনাক্সের জন্য সিলভার ঢাল PM কন্ট্রোল

রৌপ্য শিল্ড PM কন্ট্রোল লিনাক্সের জন্য একটি অ্যাপ্লিকেশন যা লিনাক্সের অধীনে গবোর্ড SIS-PM ডিভাইস ব্যবহার সক্ষম করা একটি অ্যাপ্লিকেশন।
এখনই ডাউনলোড করুন

লিনাক্সের জন্য সিলভার ঢাল PM কন্ট্রোল র‌্যাঙ্কিং ও সারাংশ

বিজ্ঞাপন

  • Rating:
  • লাইসেন্স:
  • GPL
  • দাম:
  • FREE
  • প্রকাশকের নাম:
  • Mondrian Nuessle and Andreas Neuper
  • প্রকাশকের ওয়েব সাইট:

লিনাক্সের জন্য সিলভার ঢাল PM কন্ট্রোল ট্যাগ


লিনাক্সের জন্য সিলভার ঢাল PM কন্ট্রোল বর্ণনা

লিনাক্সের জন্য সিলভার শিল্ড PM কন্ট্রোলটি একটি অ্যাপ্লিকেশন যা লিনাক্সের অধীনে গেমড্ড সিস-প্রধানমন্ত্রী ডিভাইসের ব্যবহার সক্ষম করে। লিনাক্সের জন্য সিলভার শিল্ড PM কন্ট্রোল (পূর্বে SISPM_CTL নামে পরিচিত) একটি অ্যাপ্লিকেশন যা লিনাক্সের অধীনে Gembird SIS-PM ডিভাইস ব্যবহার সক্ষম করা একটি অ্যাপ্লিকেশন। SIS-PM অনন্য বৈশিষ্ট্যগুলির সাথে একটি আইটিএলটিভ উন্নত সার্জ রক্ষক যা পিসি থেকে পরিচালিত হয়। ইউএসবি পোর্ট (গেমড্ড লিমিটেড)। লিনাক্স সফ্টওয়্যারের জন্য সিলভার শিল্ড PM কন্ট্রোল একেবারে কোন ওয়্যারেন্টি সঙ্গে আসে; বিস্তারিত জানার জন্য লাইসেন্স ফাইল দেখুন। এটি বিনামূল্যের সফ্টওয়্যার, এবং আপনি নির্দিষ্ট অবস্থার অধীনে এটি পুনরায় বিতরণ করার জন্য আপনাকে স্বাগত জানাই; বিস্তারিত জানার জন্য লাইসেন্স ফাইল দেখুন। ধন্যবাদ, লিবাসব প্রকল্প, ইউএসবি Snoopy টিম, Andreas Neuper এবং অন্যান্য অবদানকারীদের জন্য Gembird থেকে Gembird এ যান। সফটওয়্যারটি Gembird থেকে ড্রাইভার প্যাকেজে অন্তর্ভুক্ত এবং Gentoo / Portage Tree (সৌজন্যে Wolfram Schlich) থেকে পাওয়া যায় .Installation: আপনার সিস্টেমে libusb-0.15 বা নতুন ইনস্টল করা দরকার (যদি আপনার লিবাসবের একটি পুরোনো সংস্করণটি কাজ করতে পারে তবে আপনাকে কনফিগারেশন করতে হবে। যদিও এবং স্ক্রিপ্ট / বুটস্ট্র্যাপ কল করতে হবে। এটি কেবলমাত্র glibberish হয় না আপনি। SIS_PMCTL শুধুমাত্র sourcecode বিতরণ হিসাবে উপলব্ধ। আপনার সিস্টেমে ইনস্টল করার জন্য। Tar xzvf sispm_ctl-2.1.tar.gz cd sispm_ctl-2.1.tar.gz d এটি অ্যাপ্লিকেশনআইএস PMCTL- এ / USR / স্থানীয় / BIN এ ইনস্টল করে। আপনি যদি কোনও ভিন্ন ডিরেক্টরিতে অ্যাপ্লিকেশনটি ইনস্টল করতে চান তবে কল করুন ./configure --Prefix = / আপনার / পছন্দের / ডির। ওয়েব-ইন্টারফেস স্কিনগুলি $ উপসর্গের অধীনে ইনস্টল করা হয়েছে / httpd / sispm_ctl / ত্বক?; ডি ফাল্ট স্কিনটি ডক প্রতীকী লিঙ্কটি $ প্রিফিক্স / httpd / sispm_ctl ডিরেক্টরিতে প্রি-নির্বাচিত। Options: -এইচ প্রিন্ট ব্যবহারের তথ্য -এস আইডি 04b4 এর সাথে ডিভাইসগুলির জন্য সমস্ত সার্বজনীন সিরিয়াল বাস স্ক্যান করুন। -l HTTP প্রোটোকলের জন্য নেটওয়ার্ক পোর্টে শোনার জন্য থাকুন। -পি আইপি নেটওয়ার্ক পোর্ট (ডিফল্ট: 2638) শ্রোতার জন্য। এখনো কোন প্রমাণীকরণ বাস্তবায়িত হয়। -আমি ডিরেক্টরি পাথটি দিন যেখানে পৃষ্ঠাগুলি সরবরাহ করা হয়েছে, যা প্রদান করা হয় (ডিফল্ট: / usr / lous / httpd / pmactl)। ওয়েব পাথ কম্পোনেন্টটি সুরক্ষার কারণে সম্পূর্ণরূপে উপেক্ষা করা হয়। -বি বুজারকে সুইচ করুন এবং বন্ধ করুন (আমি এটি পরীক্ষা করতে সক্ষম নই, খনিটি হিট করে না) - নামযুক্ত আউটলেটটি "অন" -এটিকে "অফ আউটলেটটি স্যুইচ করুন" অফ আউটলেটটি "বন্ধ করুন" -এটিকে দেখায় নামক আউটলেট-ডি প্রথমটি পছন্দ করে না তবে সনাক্ত ডিভাইসগুলির ক্রম অনুসারে (স্ক্যান বিকল্পটি দেখুন) -এনটি "অন" এবং "বন্ধ" মুদ্রণ করবেন না, তবে "1" এবং "0" এর পরিবর্তে --Q না মুদ্রণ করুন ব্যাখ্যা না Disclaimers এটি অনুরোধ করা হয় না। এই রিলিজে -V প্রিন্ট সংস্করণ এবং কপিরাইট ওয়াটের নতুন নতুন ডিভাইসগুলি বিক্রি করার জন্য অতিরিক্ত ডিভাইস আইডি রয়েছে। প্লাগগুলির জন্য একটি পাওয়ার স্ট্যাটাস কমান্ড যোগ করা হয়েছে। · আইডিগুলির জন্য প্রাথমিক সমর্থন যোগ করা হয়েছে। । · বিভিন্ন বাগ সংশোধন করা হয়েছে।


লিনাক্সের জন্য সিলভার ঢাল PM কন্ট্রোল সম্পর্কিত সফটওয়্যার

ARPWATCH NG.

ARPWATCH আপনার নেটওয়ার্কের উপর ম্যাক অ্যাড্রেসেস করে এবং তাদের একটি ফাইলে লিখেছে। ...

2,150

ডাউনলোড করুন

SIP ট্রেস জন্য ওয়েব ইন্টারফেস

SIP ট্রেসের জন্য ওয়েব ইন্টারফেসটি একটি পিএইচপি ওয়েব ইন্টারফেস যা আপনাকে একটি রিমোট হোস্ট / পোর্টে সংযোগ করতে এবং শোনার / ফিল্টারটিতে সংযোগ করার অনুমতি দেয়। ...

211

ডাউনলোড করুন