জাভা জন্য Bomberman.

জাভা জন্য বোমারম্যানের জন্য বোমারমানম্যান একটি কম্পিউটারে একটি '5 প্লেয়ার' (২ কীবোর্ড, 1 মাউস, এবং ২ জয়স্টিক প্লেয়ার) বোমারম্যান গেম।
এখনই ডাউনলোড করুন

জাভা জন্য Bomberman. র‌্যাঙ্কিং ও সারাংশ

বিজ্ঞাপন

  • Rating:
  • লাইসেন্স:
  • Other/Proprietary Li...
  • দাম:
  • FREE
  • প্রকাশকের নাম:
  • Joost Winne
  • প্রকাশকের ওয়েব সাইট:
  • http://users.ugent.be/~jpwinne/bombman.html

জাভা জন্য Bomberman. ট্যাগ


জাভা জন্য Bomberman. বর্ণনা

জাভা জন্য Bomberman একটি কম্পিউটারে একটি মূল 2 ডি '5 প্লেয়ার' (2 কীবোর্ড, 1 মাউস, এবং 2 জয়স্টিক প্লেয়ার) বোমারম্যান খেলা। জাভা জন্য বোমারম্যানের একটি মূল 2 ডি "এক কম্পিউটারে 5 খেলোয়াড়" (২ কীবোর্ড, 1 মাউস, এবং ২ জয়স্টিক প্লেয়ার) বোমারম্যানম্যান গেম। বৈশিষ্ট্যগুলিতে একটি লেভেল এডিটর, ডাইনামিক কী কনফিগারেশন, বোমা কিকার, বোমা স্টপপার, রিমোট বোমা, বোমা স্ট্রিপার, প্রতিশোধ বোমা, পোর্টাল, রোলিং ফ্লোর, ফ্ল্যাম মিরর, ফার্টিং আইটেম, 10 ডিজিজ, স্থায়ী আইটেম এবং রোগের সম্ভাব্যতা, প্লেয়ার নাম, একটি উন্নত স্কোরিং স্কিম, নিয়মিত জীবনকালের দুর্যোগ ইত্যাদি। এখানে "জাভা জন্য বোমারম্যানম্যান" এর কিছু মূল বৈশিষ্ট্য রয়েছে: · দ্রুত: আপনার প্লেয়ার অবিশ্বাস্য দ্রুত রান ধীর: আপনার প্লেয়ার খুব ধীর হাঁটা বিপরীত নিয়ন্ত্রণ: আপনি বাম প্রেস যখন আপনি ডান যান, ... · অদৃশ্যতা: আপনি অদৃশ্য, যদিও inventible না অটো বোমা নির্বাণ: আপনি স্বয়ংক্রিয়ভাবে আপনার বোমা রাখুন · অবিলম্বে বোমা বিস্ফোরণ: আপনার বোমা একটি দ্বিতীয় মধ্যে বিস্ফোরিত · FART: আইটেম মত AutoBlock নির্বাণ: আপনি নিজের পিছনে পাথরের একটি ট্রিল ছেড়ে · অদৃশ্য বোমা: আপনার বোমা অদৃশ্য, খুব সহজ হতে পারে বোমা কোষ্ঠকাঠিন্য: আপনি বোমা রাখতে পারবেন না · স্তরের সম্পাদক, র্যান্ডম স্তরের chooser, নির্দিষ্ট স্তরের chooser ছোট এবং মাঝারি মাত্রা · নিয়মিত · স্ক্রিন আকার, শব্দ বা বন্ধ, প্লেয়ার নাম বোনাস লাইফটাইম, বোমা বিস্ফোরণ সময়, বনুসের পরিমাণ, দূরবর্তী জীবনকাল · ফায়ার লাইফটাইম, ব্লকগুলির এনআর, ব্লক পুনঃপ্রতিষ্ঠান গতি · নিয়মিত বোনাস এবং রোগ সম্ভাব্যতা · সম্পূর্ণ ডাইনামিক কন্ট্রোল সেটআপ · দুই খেলোয়াড়দের জন্য জয়স্টিক সমর্থন একটি প্লেয়ার জন্য মাউস সমর্থন · এক কীবোর্ডে দুই খেলোয়াড়: চারটি সম্ভব, তবে আপনার কীবোর্ডটি সমস্ত চাপের বোতামগুলি পরিচালনা করতে পারবে না। বিকল্প মেনু এর মাধ্যমে রিসেটেবল প্রতিটি প্লেয়ারের জিতে ট্র্যাক রাখা একটি প্লেয়ার মারা গেলে, কিছু আইটেম তার অবস্থান প্রায় তৈরি করা হয়। বিভিন্ন ব্যাকগ্রাউন্ড রং · পটভূমি সঙ্গীত এবং শব্দ প্রভাব মুছে ফেলা, অন্যান্য শব্দ প্রভাব যোগ করা বোমা স্টপ আইটেম স্টপ · পোর্টাল বোমা stripper. · আয়না: আগুন প্রতিফলিত করে প্রয়োজনীয়তা: · জাভা 1.5.


জাভা জন্য Bomberman. সম্পর্কিত সফটওয়্যার

নিকি ডিলাক্স

নিকুই ডিলাক্স একটি প্ল্যাটফর্মের খেলা যেখানে আপনি একটি ছেলেকে নিয়ন্ত্রণ করেন এবং আপনার লক্ষ্যটি সমস্ত ক্যান্ডি সংগ্রহ করা হয়। ...

1,487

ডাউনলোড করুন