চিত্র সংগ্রহস্থল

চিত্র সংগ্রহস্থল কীওয়ার্ড / ট্যাগ-ভিত্তিক ব্রাউজিংয়ের সাথে হাজার হাজার চিত্র ধারণ করতে সক্ষম একটি কেন্দ্রীয় চিত্র সংগ্রহস্থল সরবরাহ করে।
এখনই ডাউনলোড করুন

চিত্র সংগ্রহস্থল র‌্যাঙ্কিং ও সারাংশ

বিজ্ঞাপন

  • Rating:
  • লাইসেন্স:
  • GPL
  • দাম:
  • FREE
  • প্রকাশকের নাম:
  • Plone Solutions
  • প্রকাশকের ওয়েব সাইট:
  • http://www.plonesolutions.com

চিত্র সংগ্রহস্থল ট্যাগ


চিত্র সংগ্রহস্থল বর্ণনা

চিত্র repository একটি কেন্দ্রীভূত চিত্র repository শব্দ / ট্যাগ ভিত্তিক ব্রাউজিং সঙ্গে ইমেজ হাজার হাজার অধিষ্ঠিত করতে সক্ষম প্রদান করে। চিত্র repository একটি কেন্দ্রীভূত ইমেজ শব্দ / ট্যাগ ভিত্তিক browsing.Image সংগ্রহস্থলের প্রয়োগ সঙ্গে ইমেজ হাজার হাজার অধিষ্ঠিত সংগ্রহস্থলের সক্ষম উপলব্ধ একটি কেন্দ্রীভূত চিত্র repository শব্দ / ট্যাগ ভিত্তিক ব্রাউজিং সঙ্গে ইমেজ হাজার হাজার অধিষ্ঠিত করতে সক্ষম এবং filtering.Here কিছু মূল বৈশিষ্ট্য "চিত্র repository": · তার লক্ষ্য ইমেজ হাজার হাজার কীওয়ার্ড লিখে শ্রেণীকরণ, তারিখ, ইত্যাদি সঙ্গে একটি কেন্দ্রীভূত ইমেজ লাইব্রেরি আছে একটি সহজ উপায় সঙ্গে আপনি প্রদান করা হয় · এটা বিশেষ হ্যান্ডলিং আপনি শব্দ স্থান ব্রাউজ মত এটি একটি ছিল যা হয়েছে নেস্টেড ফোল্ডার সংগ্রহ। উদাহরণ: "মাংসাশী" keyword ব্রাউজ, আপনি উপলব্ধ কীওয়ার্ড "বিড়াল", "কুকুর" পেতে হবে, এবং নির্বাচন আকার কমিয়ে আনতে হবে, সমস্ত কীওয়ার্ড আপনি শব্দ স্থান মাধ্যমে আপনার পথে নির্বাচন করেছেন প্রয়োগের · এটা সঙ্গে সম্পূর্ণ আসে। একটি Kupu "গ্রন্থাগার", যার মানে আপনি Kupu ইমেজ সন্নিবেশ ডায়ালগ মাধ্যমে কিওয়ার্ড ব্রাউজ করতে পারবেন এটা সহজ এমনকি ছবি একটি বড় সংগ্রহ চিত্র খোজা করা। · এটা আপনি দৃশ্যের মত একটি থাম্বনেইল সঙ্গে করতে দেয় ট্যাগ ইমেজ একটি ট্যাগিং ইন্টারফেস আছে, এবং একই সময়ে একাধিক ইমেজ কীওয়ার্ড প্রযোজ্য। · যাই হোক না কেন ইমেজ টাইপ এটি ব্যবহার করে আপনার ইনস্টল করা (এটা প্রয়োজন নেই, একটি addable টাইপ হিসেবে যোগ এবং ডিফল্ট Plone ইমেজ টাইপ মত থাম্বনেল সরবরাহ করতে পারবে করা আছে যদিও) এই রিলিজের .What নতুন : · Kupu মধ্যে সংগ্রহস্থল রেজিস্টার কর্ম যোগ করা হয়েছে। · এই নমনীয় করতে বিভিন্ন স্থানে ইন্টারফেস, মতামত এবং অ্যাডাপ্টার ব্যবহার করা হচ্ছে। · সরানো হয়েছে অব্যবহৃত কোড।


চিত্র সংগ্রহস্থল সম্পর্কিত সফটওয়্যার

প্লোন Epydoc.

প্লোন EPYDOC একটি পণ্য সরবরাহ করে যা আপনাকে আপনার প্লোন সাইটে কোনও পণ্যটির জন্য API ডকুমেন্টেশন তৈরি করতে দেয়। ...

180

ডাউনলোড করুন

প্লোন retletuid.

Plone Reptoruid একটি পণ্য যা আপনাকে বিদ্যমান কুপু প্রতিস্থাপন করার অনুমতি দেয় যা বাস্তব URL গুলি রিয়েল ইউআরএলগুলির সাথে ব্যবহারযোগ্য। ...

101

ডাউনলোড করুন

httpcmdd.

HttpCMDD ব্রাউজার হিসাবে একই মেশিনে চলমান প্রোগ্রামগুলিতে (ওয়েব) ব্রাউজার ইউজার ইন্টারফেসের একটি উপায় সরবরাহ করে। ...

136

ডাউনলোড করুন

নাল httpd.

নল httpd লিনাক্স এবং উইন্ডোজের জন্য একটি খুব ছোট, সহজ এবং মাল্টিথ্রেডেড ওয়েব সার্ভার। ...

311

ডাউনলোড করুন

RoalyCMS.

RoalcCMS একটি সামগ্রী ম্যানেজমেন্ট সিস্টেম যা ব্যবহারকারীদের সহজে তৈরি এবং একটি ওয়েব সাইট বজায় রাখতে অনুমতি দেয়। ...

120

ডাউনলোড করুন