খুদেবার্তা

S-M-S Slackware এর জন্য দাঁড়িয়েছে মিনি সার্ভার ANS একটি লিনাক্স অপারেটিং সিস্টেম কনসোল ভিত্তিক এবং ওয়েবমিন ইন্টারফেসের মাধ্যমে পরিচালনাযোগ্য।
এখনই ডাউনলোড করুন

খুদেবার্তা র‌্যাঙ্কিং ও সারাংশ

বিজ্ঞাপন

  • Rating:
  • লাইসেন্স:
  • GPL
  • দাম:
  • FREE
  • প্রকাশকের নাম:
  • S-M-S team
  • প্রকাশকের ওয়েব সাইট:
  • http://sms.it-ccs.com/

খুদেবার্তা ট্যাগ


খুদেবার্তা বর্ণনা

S-M-S Slackware এর জন্য দাঁড়িয়েছে মিনি সার্ভার ANS একটি লিনাক্স অপারেটিং সিস্টেম কনসোল ভিত্তিক এবং ওয়েবমিন ইন্টারফেসের মাধ্যমে পরিচালনাযোগ্য। S-M-S Slackware এর জন্য দাঁড়িয়েছে মিনি সার্ভার ANS একটি লিনাক্স অপারেটিং সিস্টেম কনসোল ভিত্তিক এবং ওয়েবমিন ইন্টারফেসের মাধ্যমে পরিচালনাযোগ্য। মিনি সার্ভার হিসাবে বর্ণিত, Apache2, Sendmail, Spamassassin, Clamav, Squid, Sendables Firawall, MySQL, CUPS এবং অন্যান্য অন্যান্য স্টাফগুলির মতো একটি শক্তিশালী সার্ভারের সমস্ত বৈশিষ্ট্য রয়েছে। * এম * এস এছাড়াও একটি শক্তিশালী টরেন্টফক্স, একটি শক্তিশালী পিএইচপি ভিত্তিক বিট টরেন্ট ক্লায়েন্ট যে কোথাও থেকে পরিচালিত হতে পারে, এই সার্ভারটি কেবল সার্ভার অ্যাডমিনিস্ট্রেটরদের আগ্রহ নয়, তবে সহজ ব্যবহারকারীরাও নিরাপদ এবং সুরক্ষিত টরেন্টগুলি ডাউনলোড করতে চায়। এটি একটি পাঠ্যক্রমের মাধ্যমে একটি হার্ড ডিস্কে একটি লাইভ সিডি বা ইনস্টল করা হয় ইনস্টলার। লিনাক্স-লাইভ স্ক্রিপ্টগুলি এবং স্ল্যাক্সের বিকাশ থেকে নেওয়া পাঠ্য-ইনস্টলারটি তৈরি করে। সার্ভার: · অ্যাপাচি সংস্করণ 2.2.4 · বন্ড সংস্করণ 9.4.1 · iSC DHCPD সংস্করণ 3.0.5 · FetTmail সংস্করণ 6.3.8 + SSL + NLS · Hylafax সার্ভার সংস্করণ 5.1.6 · মাইএসকিউএল সংস্করণ 5.37 · ওপেনসএলপি সংস্করণ 1.2.1 · ওপেনভিপি সংস্করণ 2.0_RC16, opensssl সংস্করণ 0.9.7e · PROFTPD সংস্করণ 1.30 · OpenSSH_4.6 · Samba সংস্করণ 3.025 · Sendmail সংস্করণ 8.14.1, কনফিগার করুন V10 বিনোদন / সাহিত্য / Berkeley · Spamassassin সংস্করণ 3.2.1 · Sarg সংস্করণ 2.2.1.1 · স্কুইড সংস্করণ 2.6 · VSFTPD সংস্করণ 2.0.5 · পিপিপিড ডায়ালিং সার্ভার সংস্করণ 2.4.4 · CUPS মুদ্রণ সার্ভার সংস্করণ 1.2.11Clients: · খোলা LDAP সংস্করণ 2.3.32 · BitTorrent পিএইচপি ক্লায়েন্ট টরেন্টফ্লক্স সংস্করণ 2.3 · ADSL ক্লায়েন্ট RP-PPPOE সংস্করণ 3.8 · পিপিপি ডায়ালিং ক্লায়েন্ট WVDIAL সংস্করণ 1.56 সিকিউরিটি: · opensssl সংস্করণ 0.7e · clamav সংস্করণ 0.91.1 · স্টানেল সংস্করণ 4.17 জন: PERL সংস্করণ 5.8.8 · PHP সংস্করণ 5.2 .3 · পাইথন 2.5.1 · ডাইনামিক DNS প্রদানকারীর · স্কুইড বিশ্লেষণ প্রতিবেদন জেনারেটর · HPLIP (এইচপি প্রিন্ট / স্ক্যান / ফ্যাক্স সমর্থন) · Netatalk (অ্যাপলটক ফাইল এবং প্রিন্ট সার্ভার)


খুদেবার্তা সম্পর্কিত সফটওয়্যার

Netstation.

নেটস্টেশনটি একটি লিনাক্স বিতরণ যা আপনাকে স্ট্যান্ডার্ড পিসিগুলিকে সম্পূর্ণ বৈশিষ্ট্যযুক্ত ডিস্কহীন পাতলা ক্লায়েন্টগুলিতে রূপান্তর করতে সক্ষম করে। ...

189

ডাউনলোড করুন