কাঠের মাছ মেসেঞ্জার

কাঠের মাছ মেসেঞ্জারটি একটি তাত্ক্ষণিক messenging ক্লায়েন্ট অ্যাপ্লিকেশন এবং খোলা জব্বার স্ট্যান্ডার্ড প্রোটোকল এবং স্ম্যাক API এর উপর ভিত্তি করে।
এখনই ডাউনলোড করুন

কাঠের মাছ মেসেঞ্জার র‌্যাঙ্কিং ও সারাংশ

বিজ্ঞাপন

  • Rating:
  • লাইসেন্স:
  • GPL
  • দাম:
  • FREE
  • প্রকাশকের নাম:
  • NetCAE Solutions, Inc.
  • প্রকাশকের ওয়েব সাইট:
  • http://www.netcae.com

কাঠের মাছ মেসেঞ্জার ট্যাগ


কাঠের মাছ মেসেঞ্জার বর্ণনা

কাঠের মাছ মেসেঞ্জার একটি তাত্ক্ষণিক messenging ক্লায়েন্ট অ্যাপ্লিকেশন এবং খোলা jabber স্ট্যান্ডার্ড প্রোটোকল এবং স্ম্যাক API উপর ভিত্তি করে। কাঠের মাছ মেসেঞ্জার একটি তাত্ক্ষণিক messenging ক্লায়েন্ট অ্যাপ্লিকেশন এবং Smack API উপর ভিত্তি করে অ্যাপ্লিকেশনটি জাভাতে লেখা আছে এবং জাভা ওয়েব স্টার্টের মাধ্যমে সরাসরি আপনার ব্রাউজার থেকে সরাসরি চালু করা যেতে পারে। "কাঠের মাছ মেসেঞ্জারের কিছু কী বৈশিষ্ট্য রয়েছে ": একাধিক জব্বার অ্যাকাউন্ট, · চ্যাট, গ্রুপচ্যাট, বার্তা, · মতামত এবং ইনকামিং বার্তা বিজ্ঞপ্তিগুলির জন্য শোনাচ্ছে, · অ্যানিমেটেড আইকনগুলি, · বিভিন্ন স্কিনস, · JRE 1.4.x বা উচ্চতর · সংহত বুকমার্ক এবং রুম আবিষ্কারকে সমর্থন করে একটি গ্রুপ চ্যাট রুমে যোগদান করার জন্য ফাংশন, · ট্যাবেড গ্রুপ চ্যাট ইন্টারফেস, · কথোপকথন ইতিহাস, · চ্যাট রুম কনফিগারেশন, · এবং আরো .. ফিশ মেসেঞ্জার একটি জাভা ওয়েব স্টার্ট সক্রিয় অ্যাপ্লিকেশন। অ্যাপ্লিকেশনটি ইনস্টল এবং চালু করার জন্য নীচের ছবিতে ক্লিক করুন। ফিশ মেসেঞ্জার আপনার ব্রাউজার থেকে স্বয়ংক্রিয়ভাবে ইনস্টল করা হবে এবং স্ট্যান্ডলোন ডেস্কটপ অ্যাপ্লিকেশন হিসাবে কাজ করবে। আবেদনটি চালু করার আগে, প্রয়োজনীয়তা পৃষ্ঠাগুলির জাভা রানটাইম বিভাগটি চেক করুন এবং জাভা রানটাইম এনভায়রনমেন্ট ইনস্টল করা হয়েছে কিনা তা যাচাই করুন এবং ওয়েব ব্রাউজারটি সঠিকভাবে কনফিগার করা হয়েছে JNLP ফাইল এক্সটেনশানটিকে সমর্থন করার জন্য সঠিকভাবে কনফিগার করা হয়েছে।


কাঠের মাছ মেসেঞ্জার সম্পর্কিত সফটওয়্যার

VQCC-GTK.

VQCC-GTK GTK + TOOLKIT এর জন্য সি-তে লিখিত একটি চ্যাট অ্যাপ্লিকেশন যা প্রাথমিকভাবে ছোট ল্যানের মধ্যে ব্যবহৃত হয়। ...

177

ডাউনলোড করুন

Tecoas.

Tecoas প্রকল্পটি ইন্টারেক্টিভভাবে ব্রাউজ এবং একটি নথির আলোচনা করার একটি অ্যাপ্লিকেশন। ...

229

ডাউনলোড করুন

Hastymail.

হ্যাস্টিমেইল এখনও পিএইচপি লিখিত আরেকটি ওয়েবমেইল আইএমএপি ক্লায়েন্ট। ...

163

ডাউনলোড করুন

Gnarwl.

gnarwl একটি সার্ভারাইড ইমেল অটোস্পান্ডার, যা একটি LDAP ডাটাবেস দ্বারা সমর্থিত। ...

241

ডাউনলোড করুন

Esmtp.

ESMTP প্রকল্প একটি ব্যবহারকারী কনফিগারযোগ্য রিলে-শুধুমাত্র মেইল ট্রান্সফার এজেন্ট (এমটিএ) একটি Sendmail সামঞ্জস্যপূর্ণ সিনট্যাক্সের সাথে। ...

223

ডাউনলোড করুন